Daily Sunshine

নিয়ামতপুরে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ

নিয়ামতপুর প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে চারজন আহত হয়েছে। আহতদের নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। মঙ্গলবার এ ঘটনা ঘটে।
আহতরা হলেন উপজেলার খড়িকাডাংগার মনসুর আলীর ছেলে মজিদুল (২২), কুমারগাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে মাহফুজ (২০), দরগাপাড়া গ্রামের আবুল কালামের ছেলে রমজান আলী (২১) ও রামনগর গ্রামের শহিদুল ইসলামের ছেলে সজিব মাসুদ (১৯)। আহত মাহফুজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য ও সাবেক দপ্তর সম্পাদক জাহিদ হাসান চৌধুরী রিপন বলেন, খাদ্য মন্ত্রী, নওগাঁ-১ আসনের সংসদ সদস্য, নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার নিয়ামতপুরে আসছেন। সেই উপলক্ষ্যে আমরা ছাত্রলীগের নেতা কর্মীদেরকে নিয়ে নিয়ামতপুর সরকারি কলেজ থেকে একটি শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে মিছিল নিয়ে উপজেলা সদরের দিকে আসছিলাম। পথে কেন্দ্রীয় ঈদগাহ মাঠের কাছে আসলে রাহি মোস্তাকিম, নোমান, খোরশেদ, বিপ্লব ও হৃদয়ের নেতৃত্বে ২০ থেকে ২৫ জনের একটি দল রড়, লাঠি নিয়ে আমাদের মিছিলের উপর আক্রমন করে। এতে মজিদুল, মাহফুজ, রমজান ও সজিব মারাত্মকভাবে আহত হয়।
তাদের নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে মাহফুজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম বলেন, ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। এদের মধ্যে একজনকে রাজশাহী পাঠানো হয়েছে।

জানুয়ারি ১৬
০৩:৪৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত