Daily Sunshine

নগরীতে জাতীয় পার্টির তৃনমূল কর্মীসভা

প্রেস বিজ্ঞপ্তি : রাজশাহী মহানগর জাতীয় পার্টির আয়োজনে মঙ্গলবার দুপুরে তৃনমূল কর্মীসভা অনুষ্ঠিত হয়। নগরীর সিমলা মার্কেট চত্বরে অনুষ্ঠেয় সভায় সভাপতিত্ব করেন মহানগর জাতীয় পার্টির সহ-সভাপতি ওয়াসিউর রহমান দোলন।
প্রধান অতিথি ছিলেন মহানগর জাতীয় পার্টির সভাপতি সাহাবুদ্দিন বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পাটির্র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সোলাইমান বিপ্লব। সভা পরিচালনা করেন মহানগর জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সালাহউদ্দিন মিন্টু।
অন্যদের মধ্যে ইউ.এস.এ যুব ফাউন্ডেশনের সভাপতি ও ইউ.এস.এ রাজশাহী জেলা সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মজিদ আকন্দ, চারঘাট থানা জাতীয় পার্টির সভাপতি এ্যাডভোকেট ইকবাল হোসেন, পুঠিয়ার সভাপতি মাসুদুজ্জামান মাসুদ, পবা থানার আহবায়ক মাওলানা ইয়াকুব আলী, মহানগরের সহ-সভাপতি এ.বি সিদ্দিক পল্টু, গোদাগাড়ীর সাধারণ সম্পাদক মিনারুল ইসলাম কালু, মহানগরের যুগ্ম সম্পাদক মোক্তার আলী, মহানগর নেতা ইদ্রিস আলী, মহানগর মহিলা পার্টির নেতৃ সীমিত নাহার হিমেল, বাঘা কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, চারঘাট উপজেলা ভাইস চেয়ারম্যান আজিবর, মহানগরের সহ-সম্পাদক তরিকুল আলম, নেতা শামীম সরকার, মোহনপুর মহিলা পার্টির সাধারণ সম্পাদক রিনা খানম, নওহাটা পৌর আহবায়ক সাইদুর রহমান, মহানগর নেতা শাহাদত হোসেন ও বাঘা উপজেলা নেতা অধ্যক্ষ আব্দুল রাজ্জাকসহ জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বলেন, আগামী দিনে জাতীয় পার্টিকে সুগংগঠিত করতে শক্তিশালী কমিটি গঠন করা হবে। সেইসাথে উপজেলা নির্বাচনে প্রতিটি পদে প্রার্থী দেয়া হবে। আগামী ৩০ দিনের মধ্যে জেলা ও মহানগর জাতীয় পার্টির নতুন কমিটি ঘোষনা করা হবে। কারো প্ররোচণায় এবং সরকারী দলের প্রলোভনে না পরে দলের হয়ে কাজ করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি। এছাড়াও তিনি মোহনপুর উপজেলা নির্বাচনে বদিউজ্জামন বদিকে চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান বাবু, রিনা খানম ও শাহিনা বেগমকে প্রার্থী হিসেবে ঘোষনা দেন। সেইসাথে নওহাটা পৌর মেয়র হিসেবে নির্বাচন করার জন্য সাইদুর রহমানের নাম ঘোষনা করত: তাদের মাঠে এখন থেকে প্রচারপ্রচারনা ও কাজ করার পরামর্শ দেন বাচ্চু।

জানুয়ারি ১৬
০৩:৪৭ ২০১৯

আরও খবর

[TheChamp-FB-Comments]