Daily Sunshine

বাঘায় মাধ্যমিক পর্যায়ে কুইজ প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় মাধ্যমিক পর্যায়ে বিজ্ঞান বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার ৩৭টি বিদ্যালয় থেকে আগত ১১১ জন শিক্ষার্থীর মধ্যে বাছাই পর্বে ২৪ জনকে চুড়ান্ত করে ৮টি গ্রুপ নির্ধারন করা হয়। এই অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।
সকাল ১০টায় নৈর্বাত্তিক প্রশ্নপত্রের মাধ্যমে বাছায় পর্বের পরীক্ষা শুরু হয়। এ দিক থেকে প্রথম স্থান অধিকার করে আড়ানী মনোমহনী সরকারি উচ্চ বিদ্যালয় এবং দ্বিতীয় হয় ইসলাম একাডেমী উচ্চ বিদ্যালয় ও তৃতীয় স্থান অধিকার করে চন্ডিপুর উচ্চ বিদ্যালয়।
এ অনুষ্ঠানের সভাপতি ও বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, দেশ এখন অনেক এগিয়ে। প্রযুক্তির এই যুগে বিজ্ঞান বিষয়ে শিক্ষার্থীদের মনোনীবেশ করতেই মুলত: এই কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৩৭টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ স্থানীয় সুধী মহল।

জানুয়ারি ১৬
০৩:৪৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

যৌবনা পদ্মায় মানুষের কোলাহল

যৌবনা পদ্মায় মানুষের কোলাহল

রোজিনা সুলতানা রোজি : ভাদ্রে এসে যৌবনে ফিরেছে রাজশাহীর পদ্মা নদী। কতদিন আগে হাওয়ায় ঢেউয়ের নাচন ছিলো পদ্মার প্রবাহে তা প্রায় ভুলতেই বসেছিলো নদীপারের মানুষ। তবে এবার স্বরূপে ফিরে এসেছে এ নদী। এখন আবারো সেই যৌবনা পদ্মা। শ্রাবণ পেরিয়ে ভাদ্রে ফুলে-ফেপে উঠেছে এককালের যৌবনা প্রমত্তা পদ্মা। শরতের শুভ্র মেঘ আর

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত