Daily Sunshine

বাঘায় মাধ্যমিক পর্যায়ে কুইজ প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় মাধ্যমিক পর্যায়ে বিজ্ঞান বিষয়ে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার ৩৭টি বিদ্যালয় থেকে আগত ১১১ জন শিক্ষার্থীর মধ্যে বাছাই পর্বে ২৪ জনকে চুড়ান্ত করে ৮টি গ্রুপ নির্ধারন করা হয়। এই অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা।
সকাল ১০টায় নৈর্বাত্তিক প্রশ্নপত্রের মাধ্যমে বাছায় পর্বের পরীক্ষা শুরু হয়। এ দিক থেকে প্রথম স্থান অধিকার করে আড়ানী মনোমহনী সরকারি উচ্চ বিদ্যালয় এবং দ্বিতীয় হয় ইসলাম একাডেমী উচ্চ বিদ্যালয় ও তৃতীয় স্থান অধিকার করে চন্ডিপুর উচ্চ বিদ্যালয়।
এ অনুষ্ঠানের সভাপতি ও বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, দেশ এখন অনেক এগিয়ে। প্রযুক্তির এই যুগে বিজ্ঞান বিষয়ে শিক্ষার্থীদের মনোনীবেশ করতেই মুলত: এই কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৩৭টি বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ স্থানীয় সুধী মহল।

জানুয়ারি ১৬
০৩:৪৬ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত