Daily Sunshine

সিঙ্গার নিয়ে এলো ব্লুএয়ার এয়ার পিউরিফাইয়ার

প্রেস বিজ্ঞপ্তি : দেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্ল্যায়েন্স ব্র্যান্ড সিঙ্গার নিয়ে এলো ব্লুএয়ার অ্যাডভান্সড এয়ার পিউরিফাইয়ার ও কেবিন এয়ার সম্ভার। আজ ঢাকার একটি অভিজাত হোটেলে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয়।
বাসায় এবং অফিসে ব্যবহারের জন্য ব্লুএয়ার বিশ্বের অন্যতম প্রধান এয়ার পিউরিফাইয়ার প্রস্তুতকারক। সুইডেনে প্রতিষ্ঠিত ব্লুএয়ার অভিনব, অত্যাধুনিক ও বিদ্যুৎ সাশ্রয়ী পণ্য প্রস্তুত করে থাকে এবং বিশ্বের ৭৫টিরও বেশি দেশে সেবা প্রদান করে থাকে।
সিঙ্গার এর পরিবেশনায় বাংলাদেশে ব্লুএয়ার এয়ার পিউরিফাইয়ার এর আনুষ্ঠানিক বিপণন উদ্বোধন করেন সিঙ্গার বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও জনাব এম এইচ এম ফাইরোজ, মার্কেটিং ডিরেক্টর জনাব চন্দনা সামারাসিংহে, ব্লুএয়ার দক্ষিণ এশিয়া, মধ্যপ্রাচ্য ও আফ্রিকার ডিরেক্টর জনাব গীরিশ এবং ব্লুএয়ার মধ্যপ্রাচ্যে ও আফ্রিকার জেনারেল ম্যানেজার জনাব টি আর গণেশ।
ব্লুএয়ার এইচইপিএ সাইলেন্ট প্রযুক্তি ভিত্তিক ব্লুএয়ার এর নতুন পণ্য সম্ভার ৯৯.৭% বায়ুকণা, যেমন- ধোয়া, ধুলো, পরাগ রেণু, জীবাণু, ছত্রাক এবং গৃহপালিত পশু বাহিত অ্যালার্জি দূর করে। যেসব পরিবারে নবজাতক, বয়:বৃদ্ধ কিংবা শ্বাস কষ্টের রোগী রয়েছে, সেসব পরিবার এই প্রযুক্তির মাধ্যমে উপকার পাবে।
উদ্বোধনী অনুষ্ঠানে সিঙ্গার এর মার্কেটিং ডিরেক্টর জনাব চন্দনা সামারাসিংহে বলেন, “বাংলাদেশের সম্ভাব্য ব্যাপক চাহিদার কথা চিন্তা করেই সিঙ্গার এই বিশ্বখ্যাত ব্লুএয়ার এয়ার পিউরিফাইয়ার নিয়ে এসেছে।” তিনি এসময় ওয়ার্ল্ড হেলথ অর্গানাইজেশনের একটি রিপোটের্র তথ্য তুলে ধরে বলেন যে বাংলাদেশে প্রতি ১০টি মৃত্যুর ৫টির কারণ হচ্ছে বায়ু দূষণজনিত রোগ। “এই ভয়াবহতায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হবার সম্ভাবনা রয়েছে শিশুদের। আমার বিশ্ব্াস সিঙ্গারের ব্লুএয়ার এয়ার পিউরিফাইয়ার অভিভাবকদের চিন্তামূক্ত হবার সুযোগ দিবে।”
বাংলাদেশের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স পরিবেশক সিঙ্গার এর মাধ্যমে এদেশে আমাদের পণ্য নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। এটি এমন একটি বাজার যেখানে পরিস্কার বায়ুর স্বাস্থ্যগত উপকার সম্পর্কিত সচেতনতা ধীরে হলেও বৃদ্ধি পাচ্ছে। বলেন টি আর গণেশ।

জানুয়ারি ১৬
০৩:৪৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত