Daily Sunshine

বাগামারায় সমাজসেবী কাজেম উদ্দিনের কুলখানী অনুষ্ঠিত

বাগমারা প্রতিনিধি : ভবানীগঞ্জ পৌরসভার ডাকতা মহল্লার বিশিষ্ট সমাজে সেবক দানশীল ও ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হাতেম আলী ও ডাকতা মহল্লার কাউন্সিলর হাসান আলীর বড় চাচা কাজেম উদ্দিনের কুলখানী মঙ্গলবার মরহুমের নিজ গ্রাম ডাকতা মহল্লার অনুষ্ঠিত হয়েছে। কাজেম উদ্দিন(৭৮) ১৮ ডিসেম্বর বার্ধক্যজনিত কারণে নিজ বাড়ি ডাকতা মহল্লায় ইন্তেকাল করেন।
কুলখানীতে ডাকতা মহল্লা সহ আশে পাশের গ্রামের শতশত জনতা, মহহুমের নিকট ও দূরসর্ম্পকীয় আত্মীয়স্বজন, শুভাকাঙ্খিসহ ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক কর্মচারী ও ভবানীগঞ্জ পৌরসভার সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
কুলখানীতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এদিকে মরহুমের কুলখানি উপলক্ষে বাগমারার সংসদ সদস্য ইঞ্জি: এনামুল হক এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে বলেন, কাজেম উদ্দিন ছিলেন সমাজের জন্য একজন নিবেদিত প্রাণ ব্যক্তি। তিনি নিঃসন্তান হওয়ায় তার সকল ভালবাসা ও ধনসম্পদ দিয়ে সারা জীবন সমাজের সেবা করে গেছেন। ভবানীগঞ্জ তথা বাগমারাবাসী তাকে শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

জানুয়ারি ১৬
০৩:৪৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত