Daily Sunshine

তরুণ সংগঠন ইয়্যাসের নতুন কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি : ‘তারুণ্যের জয় হবে নিশ্চয়ই’ এ প্রত্যয়ে এগিয়ে চলা রাজশাহীর তরুণ সংগঠন ইয়্যাস (ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ) এর নতুন দ্বি-বার্ষিক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে তরুণ নেতা শামীউল আলীম শাওনকে সভাপতি এবং তরুণ সমাজসেবক নাজমুল ইসলাম আকাশকে সাধারণ সম্পাদক হিসেবে পূর্ণরায় নির্বাচিত হয়েছে।
ইয়্যাসের বার্ষিক সাধারণ সভায় নির্বাচন প্রক্রিয়ায় সংগঠনের সদস্যরা ভোটের মাধ্যমে তাদেরকে পূর্ণরায় নির্বাচিত করেন। মঙ্গলবার বিকেলে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানাধীন কলাবাগানস্থ ইয়্যাসের নিজস্ব কার্যালয়ে এ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।
তরুণ সংগঠন ইয়্যাস (ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ) এর নতুন দ্বি-বার্ষিক কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে নির্বাচন প্রক্রিয়ায় সংগঠনের সদস্যরা ভোটের মাধ্যমে সাংগঠনিক সম্পাদক পদে সোলাইমান হোসেন রকি, কোষাধ্যক্ষ/অর্থ সম্পাদক পদে আতিকুর রহমান আতিক, তথ্য ও প্রচার সম্পাদক পদে আসমাউল হক, নারী, শিশু ও আইন বিষয়ক সম্পাদক পদে ফাতেমা আলী মেঘলা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক পদে আবু সালেহ মো. জীম, পরিবেশ বিষয়ক সম্পাদক পদে সুবাস কুমার শুভ, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক পদে দিলীপ কুমার কে নির্বাচিত করেন। এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে যথাক্রমে মোহেরুন নেসা তিথি, মোসা. শুকতারা (শ্রাবণী), বাপ্পী ওবাইদুল্লাহ, শাহরুখ আহম্মেদ শুভ, মুমতাহিনা মীম এবং রুপোশ সালাম কে নির্বাচিত করেন। নির্বাচিতদের মধ্যে থেকে সর্বসম্মতিক্রমে সোলাইমান হোসেন রকিকে ‘গোয়েন্দা’ ও ফাতেমা আলী মেঘলাকে ‘মুখপাত্র’ হিসেবে অতিরিক্ত সাংগঠনিক দায়িত্ব প্রদান করা হয়েছে।

জানুয়ারি ১৬
০৩:৪৩ ২০১৯

আরও খবর