Daily Sunshine

‘স্বজনে’র শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘স্বজন’ প্রতিবছরের ন্যায় এবারো অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ নিয়েছে। তারই ধারাবাহিকতায় মঙ্গলবার রাজশাহীর চারঘাট উপজেলার ঝিকরা অঞ্চলের গোবিন্দপুর দারুলহুদা সালাফিয়া মাদরাসা ও ঝিকরা পরাগ দারুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় শীতবস্ত্র বিতরণ করেছে।
স্বজন কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সহ-সভাপতি সুমন মিয়ার সভাপতিত্বে ও মোহাঃ আখিরুল ইসলামের সঞ্চালনায় ২টি প্রতিষ্ঠানের ৫০ জন দরিদ্র শিক্ষার্থীদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানে স্বজনরে উপ-উপদষ্টো রুবেল পারভেজ উপস্থিত সকলকে রক্তদানে উৎসাহিত করেন এবং ঐ এলাকায় শীঘ্রই একটি ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পইেন করার জন্য স্বজনের প্রতি আহ্বান জানান। এসময় গোবন্দিপুর দারুলহুদা সালাফয়িা মাদরাসার প্রধান শিক্ষক মাওলানা রায়হান স্বজনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও এর সার্বিক সাফল্য কামনা করেন।
এদিকে, আজ বুধবার স্বজনরে পক্ষ থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন বুধপাড়া ও কুখুন্ডি বাইপাস এলাকায় অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের ঘোষণা দেয়া হয়েছে। প্রসঙ্গত, প্রতিষ্ঠার পর থেকেই স্বজন মুমূর্ষু রোগীদের জরুরি প্রয়োজনে বিনামূল্যে রক্ত সরবরাহের পাশাপাশি বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে আসছে।

জানুয়ারি ১৬
০৩:৪৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত