Daily Sunshine

মামলার ভয়ে ১০ পিস ইয়াবা গিলে ফেললো নারী

স্টাফ রিপোর্টার, বাঘা: মামলা থেকে রক্ষা পেতে নিজের কাছে থাকা ১০ পিস ইয়াবা গিলে ফেলেছে বুলবুলি নামে এক নারী চোরাকারবারী। সোমবার দিবাগত রাতে রাজশাহীর বাঘা থানা পুলিশ ইয়াবাসহ ওই নারীকে আটক করলে তার কাছে থাকা ইয়াবা পানি ছাড়ায় গিলে ফেলে সে। পরে তার অবস্থা গুরুতর হলে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। মাদক চোরাকারবারি এ নারীর বাড়ি ঈশ্বরদী বিমানবন্দর এলাকায় বলে জানা গেছে।
পুলিশ জানায়, সোমবার সন্ধ্যার পর বাঘা সীমান্ত এলাকার মীরগঞ্জ থেকে ফেন্সিডিল নিয়ে ঈশ্বরদী ফিরছিল বুলবুলি (৩৫)। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানা পুলিশ উপজেলার মনিগ্রাম এলাকা থেকে ১২ বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পথে তার কাছে আরো ১০ পিস ইয়াবা পাওয়া যায়। পুলিশ সেগুলো তার কাছ থেকে চাইলে মুহুর্তের মধ্যে গিলে ফেসে সে। এতে তার রক্তচাপ বেড়ে যায়। অবস্থা বেগতিক দেখে বাঘা থানার ওসি তাকে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে রামেক হাসপাতালে রেফার্ট করেন।
বাঘা থানার ওসি মহসীন আলী জানান, ওই নারী অত্যান্ত চতুর। এখন পর্যন্ত সে তার পরিচয় পুলিশকে জানায়নি। তার নম্বরে এক ব্যক্তি ফোন করেছিল , তার মাধ্যমে শুধু মাত্র তার নাম এবং এলাকা সনাক্ত করা গেছে। এ ঘটনায় বাঘা থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে।
এদিকে বাঘায় ইয়াবাসহ হাসান আলী নামের এক যুবককে আটক করা হয়েছে। মঙ্গলবার সকালে নিজ বাড়ি থেকে পুলিশ তাকে আটক করে।

জানুয়ারি ১৬
০৩:৪০ ২০১৯

আরও খবর