Daily Sunshine

রাজশাহীতে বিভিন্ন সংগঠনের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার : শীত চলছে। শীতের কারণে কষ্টের মধ্যে পড়েছে রাজশাহী অঞ্চলের খেটে খাওয়া মানুষরা। এসব মানুষদের কথা মাথায় রেখে রাজশাহীতে বিভিন্ন সংঘঠন শীতবস্ত্র বিতরণ করেছে।
গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে রাজশাহী জেলা সমিতি, ঢাকার উদ্যোগে গোদাগাড়ী পৌর এলাকা ও মাটিকাটা ইউনিয়নের প্রায় ২৫০ জন প্রতিবন্ধী, বিধবা ও বয়স্কদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
সোমবার বেলা ১১টায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, গোদাগাড়ী উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতার। প্রধান অতিথি ছিলেন, গোদাগাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসহাক। বিশেষ অতিথি ছিলেন, আওয়ামী লীগ গোদাগাড়ী পৌর শাখার সভাপতি অয়জুদ্দীন বিশ্বাস, গোদাগাড়ী সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক আশরাফুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন রাজশাহী জেলা সমিতি, ঢাকার প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: তরিকুল ইসলাম।
রেড ক্রিসেন্ট : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির রাজশাহী জেলা ইউনিটের উদ্যোগে রাজশাহী নগরীতে কম্বল বিতরণ করা হয়েছে। সোমবার সকালে নগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা কলেজ মাঠে স্থানীয় দুস্থ শীতার্তদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।
কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা পরিষদ ও রেড ক্রিসেন্ট সোসাইটির রাজশাহী জেলা ইউনিটের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার। বিশেষ অতিথি ছিলেন সাধারণ সম্পাদক নিঘাত পারভীন।
এছাড়াও উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্টের রাজশাহী জেলা ও সিটি ইউনিটের কর্মকর্তা বাকী বিল্লাহ, জেলা ইউনিটের সহ-সভাপতি তপন কুমার সেন, সদস্য নকিবুল ইসলাম নবাব, আতিয়ার রহমান মনা, সাইদুর রহমান শান্তি, মনোয়ার হোসেন প্রমুখ।

জানুয়ারি ১৫
০৩:৩৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত