Daily Sunshine

শুরু হয়ে গেলো ‘ডিপ্লোমা মিষ্টি লড়াই সিজন-৬’

সানশাইন ডেস্ক: সংবাদ সম্মেলন অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়ে গেল রিয়েলিটি শো ‘ডিপ্লোমা মিষ্টি লড়াই সিজন-৬’-এর প্রচারণা। ‘ডিপ্লোমা মিষ্টি লড়াই’ ২০১০ সাল থেকে যাত্রা শুরু করে, একই সাথে মিষ্টি তৈরিতে পারদর্শী মানুষজন এবং ব্যতিক্রমধর্মী রান্নার অনুষ্ঠান হিসেবে বেশ জনপ্রিয়তা লাভ করে। এরই ধারাবাহিকতায়, এ বছরও ‘ডিপ্লোমা মিষ্টি লড়াই’-এর ষষ্ঠ আসরটি দেশের টেলিভিশন ও অনলাইন মিডিয়াতে ব্যাপক সাড়া ফেলবে বলে মনে করেন এই অনুষ্ঠানের পৃষ্ঠপোষকগণ।
নিউজিল্যান্ড ডেইরী প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড-এর আয়োজনে অনুষ্ঠিত হয় ‘ডিপ্লোমা মিষ্টি লড়াই সিজন-৬’ টেলিভিশন রিয়েলিটি শো-এর সংবাদ সম্মেলনটি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মো: শামসুল আলম মল্লিক এফ.সি.এ (ম্যানেজিং ডিরেক্টর, নিউজিল্যান্ড ডেইরী প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড) এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন সৈয়দ গাউসুল আলম শাওন (ম্যানেজিং ডিরেক্টর, গ্রে এ্যাডভারটাইজিং বাংলাদেশ লিমিটেড)। আরও উপস্থিত ছিলেন নিউজিল্যান্ড ডেইরী প্রোডাক্টস বাংলাদেশ লিমিটেড-এর চিফ মার্কেটিং অফিসার শফিকুল ইসলাম তুষার।
মজাদার সব মিষ্টি আর মিষ্টি তৈরিতে পারদর্শী মানুষদের একই প্লাটফর্মে নিয়ে আসতে ‘ডিপ্লোমা মিষ্টি লড়াই সিজন-৬’ রিয়েলিটি শো আয়োজন করা হয়েছে। দেশের ৬৪ জেলা থেকে বিভিন্ন পেশার আগ্রহী সকলেই বাছাইপর্বের মাধ্যমে অংশগ্রহণ করতে পারবেন। অনলাইনে রেজিস্ট্রেশন করতে ভিজিট করুন ফেসবুক পেইজ উবষরপরড়ঁং উবংংবৎঃং নু উরঢ়ষড়সধ এবং বিস্তারিত: www.newyealanddairybd.com/dml2019

জানুয়ারি ১৫
০৩:৩৫ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত