Daily Sunshine

গুরুদাসপুর সরকারি উচ্চ বিদ্যালয়ে বিদায়-বরণ

গুরুদাসপুর প্রতিনিধি : ১৯১৭ সালে প্রতিষ্ঠিত নাটোরের গুরুদাসপুরে একমাত্র শিক্ষা প্রতিষ্ঠান গুরুদাসপুর সরকারী পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে অনারম্বর আয়োজনে বিদায়-বরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিদায়-বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মনির হোসেন। বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. হাফিজুর রহমান, উপাধ্যক্ষ আবুল কাশেম, গুরুদাসপুর প্রেসক্লাবের সভাপতি দিল মোহাম্মদ, অ্যাডভোকেট আতিকুল হক, আব্দুল আলীম, আব্দুল হালিম প্রমুখ। বক্তব্য শেষে বিদায়ী শিক্ষার্থীরা নবীণদের ফুল দিয়ে বরণ করে নেয়।

জানুয়ারি ১৫
০৩:৩১ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত