Daily Sunshine

আগের ৫ উপদেষ্টাকেই রাখলেন শেখ হাসিনা

সানশাইন ডেস্ক: নতুন সরকারে শেখ হাসিনা উপদেষ্টা হিসেবে আগের পাঁচজনকেই রেখেছেন। তারা হলেন এইচ টি ইমাম, মসিউর রহমান, গওহর রিজভী, তৌফিক-ই-এলাহী চৌধুরী ও তারিক আহমেদ সিদ্দিক।
নতুন মন্ত্রিসভার শপথ নেওয়ার এক সপ্তাহ পর সোমবার এই পাঁচজনকে ফের উপদেষ্টা নিয়োগ করে মন্ত্রিপরিষদ বিভাগের আদেশ হয়। এই পাঁচ উপদেষ্টাই মন্ত্রীর পদমর্যাদা ও বেতন-ভাতা পাবেন। নতুন সরকারের শপথ নেওয়ার দিন গত ৭ জানুয়ারি থেকে এদের নিয়োগ কার্যকরা ধরা হয়েছে।
আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম রাজনৈতিক উপদেষ্টা হিসেবেই থাকছেন। মসিউর রহমানকে অর্থনৈতিক, গওহর বিজভীকে আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক এবং তৌফিক-ই-এলাহী চৌধুরীকে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা করা হয়েছে। অবসরপ্রাপ্ত মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিককে নিরাপত্তা উপদেষ্টা হিসেবেই রেখেছেন শেখ হাসিনা।

জানুয়ারি ১৫
০৩:২৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত