Daily Sunshine

রাজশাহীতে চতুর্থ মিডিয়া কাপ ক্রিকেট খেলোয়াড়দের নিলাম আজ

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে) আয়োজিত চতুর্থ মিডিয়া কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের খেলোয়াড়দের নিলাম অনুষ্ঠিত হবে আজ মঙ্গলবার। নগরীর মাস্টারশেফ রেস্টুরেন্টে বেলা সাড়ে ১১টায় এর আয়োজন করা হয়েছে।
এবার মোট ১০২ জন সাংবাদিক নিলামে ৬টি দলে বিভক্ত হবেন। গতবারে দলের মালিকগণ তাদের নিজ দলের চারজন খেলোয়াড়দের এবারও দলে রাখার সুযোগ পেয়েছেন। বাকি খেলোয়াড়দের নিতে হবে নিলামের মাধ্যমেই।
গতবারের চ্যাম্পিয়ন ডাইনামিক রিপোর্টাস দলের মালিক শিবলী নোমান তার অধিনায়ক এসএমএ কাদের, সহ-অধিনায়ক জাবীদ অপু ও আইকোন খেলোয়াড় শাহরিয়ার সুমনকে নিজ দলে রেখেছেন। গতবারের রানার্স আপ মিডিয়া গ্লাডিয়েটর দলের মালিক কাজী শাহেদ তার অধিনায়ক মাহমুদ জামান কাদেরী, সহ-অধিনায়ক মাইনুল হাসান জনি ও আইকোন রাসেল মাহমুদকে দলে রেখেছেন।
ব্লেজিং এডিটরের নতুন মালিক রাশেদ ইবনে ওবাইদ রিপন তার দলের অধিনায়ক মো. লিয়াকত আলী, সহ-অধিনায়ক আশিক ও আইকোন খোকনকে নিজ দলে রেখেছেন। সুপার সিক্সার দলের মালিক ইউনুস আলী তার দলের অধিনায়ক মুলাজ্জেম হোসেন সাচ্চু, সহ-অধিনায়ক সাইফুর রহমান রকি ও আইকোন মোস্তাফিজুর রহমান সোহানকে দলে রেখেছেন। জার্নালিস্ট ওয়ারিয়রস দলের নতুন নতুন মালিক রফিকুল ইসলাম রফিক তার দলের অধিনায়ক সর্দার আব্দুর রহমান, সহ-অধিনায়ক রাশেদুল হক রুশো ও আইকোন হাবিবুর রহমান পাপ্পুকে দলে রেখেছেন।
এছাড়া সুপার ফোকাস দলের মালিক আহসান হাবিব অপু তার দলের অধিনায়ক আনোয়ারুল আলম ফটিক, সহ-অধিনায়ক সোহেল মাহমুদ ও আইকোন রাশেল মোস্তাফিজকে দলে রেখেছেন। রেজিষ্ট্রেশনকৃত সকল সাংবাদিকদের বেলা ১১টা মধ্যে মাস্টারশেফ রেস্টুরেন্টে উপস্থিত থাকার জন্য আয়োজকদের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

জানুয়ারি ১৫
০৩:১৯ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

মামুনুল হককে আদালতে নেয়া হচ্ছে

বাংলাদেশ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে আজ সকাল ১০টার পর আদালতে নেয়া হবে। আজ সোমবার সকালে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। গতকাল রবিবার বেলা ১২ টা ৫০ মিনিটের দিকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেফতার করে ঢাকা মহানগর পুলিশের

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত