Daily Sunshine

বাঘায় অস্ত্রের মুখে টাকা ও স্বর্ণালংকার লুট

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় অস্ত্রের মুখে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে দুর্বিত্তরা। রোববার সন্ধ্যার পর উপজেলার উত্তর পাকুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে ভুক্তভুগীর স্বামী এ বিষয়ে বাঘা থানায় ওই রাতেই একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
খোঁজ নিয়ে জানা গেছে, বাঘা উপজেলার পাকুড়িয়া গ্রামের জাহাঙ্গীর হোসেনের অনুপস্থিতিতে তার বাড়ির ওয়াল টপকিয়ে ভেতরে প্রবেশ করে তিন-চার জনের একটি সংঘবদ্ধ দল। এরপর বাড়িতে ঢুকেই জাহাঙ্গীরের স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ১৩ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় দুর্বিত্তরা।
বাড়ির মালিক জাহাঙ্গীর হোসেন বলেন, আমার অনুপস্থিতিতে দূর্ত্তের একটি দল বাড়িতে ঢুকে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে। এ ঘটনায় আমি থানায় অভিযোগ দিয়েছি। বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী বলেন, বিষযটি জানার পরপর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ছিলাম। তাদের চিহৃত করে আটক করার চেষ্টা চলছে।

জানুয়ারি ১৫
০৩:১৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত