Daily Sunshine

রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৫২ হাজার পিচ ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে এক হাজার পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রবিবার বেলা ১২টার দিকে নগরীর সিএন্ডবি মোড় সংলগ্ন জনতা ব্যাংক এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
আটককৃত ওই ব্যক্তি রফিকুল ইসলাম রফিক (৪২)। সে নগরীর কাশিয়াডাঙ্গা শ্রীরামপূর্বপাড়া এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে।
রোববার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিবাগত রাত ১২টার দিকে সিঅ্যান্ডবি মোড় ১০তলা ভবন এলাকায় অভিযান চালায় র‌্যাবের মোল্লাপাড় ক্যাম্পের অপরাধ দমন বিশেষায়িত কোম্পানির (সিপিএসসি) একটি দল।
এ সময় সেখানকার জনতা ব্যাংক ভবনের নিচ থেকে গ্রেপ্তার করা হয় রফিকুল ইসলামকে। পরে তার কাছ থেকে ৫টি প্যাকেটে এক হাজার পিস ইয়াবা ও নগদ চার হাজার টাকা উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে তাকে রাজপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।
মামলার সত্যতা নিশ্চিত করে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ওই মামলায় রোববার দুপুরের দিকে গ্রেপ্তারকৃতকে আদালতে নেয়া হয়। পরে আদালত তাকে জেলহাজতে পাঠিয়ে দেন।
এদিকে, রাজশাহী মহানগর পুলিশের অভিযানে ৫২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সন্ধ্যা থেকে রবিবার সকাল পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। নগর পুলিশের সিনিয়র সহকারি কমিশনার ইফতে খায়ের আলম এ তথ্য নিশ্চিত করেছেন।
রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৩ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ০৭ জন, কাটাখালি থানা ০১ জন, বেলপুকুর থানা ০৩ জন, শাহ মখদুম থানা ০৪ জন, এয়ারপোর্ট থানা ০৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ০৯ জন, কর্ণহার থানা ০১ জন, দামকুড়া থানা ০২ জন ও ডিবি পুলিশ ০২ জনকে গ্রেপ্তার করে।
যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৩০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং আদালতে সোপর্দ করা হয়েছে।

জানুয়ারি ১৪
০২:৫৪ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত