Daily Sunshine

এবার যুদ্ধ সুশাসন প্রতিষ্ঠার : পলক

সিংড়া প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, চাঁদাবাজি, সন্ত্রাসী ও দুর্নীতির বিরুদ্ধে কোন আপোষ নয়, জড়িতদের বিরুদ্ধে আইনের ব্যবস্থা নেয়া হবে। কোন প্রকার ছাড় দেয়া হবে না। ঠিকাদাররা রাস্তায় দুর্নীতি করলে তার ব্যবস্থা নেয়া হবে, নিম্মমানের কাজ করে জনগন ভোগান্তির শিকার হবে, তা হবে না।
প্রতিমন্ত্রী শনিবার বিকেলে নাটোরের সিংড়া উপজেলা কোর্টমাঠে উপজেলা, পৌর ও সহযোগি সংগঠনের আয়োজনে নাগরিক সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, আমার একার পক্ষে সম্ভব নয়, সবার সহযোগিতা চাই। সবাইকে নিয়ে সিংড়াকে সুশাসন উপহার দিতে চাই। এখন থেকে আর সাব রেজিষ্টার অফিসে উচ্চ মূল্য দলিল রেজিস্ট্রি হবে না। সড়কে কোন প্রকার চাঁদাবাজি চলবে না। যারা চাঁদাবাজি করবে তাদের ধরে আইনে সোপর্দ করবেন। বিগত ১০ বছরে সিংড়াকে উন্নত, আধুনিক শহর হিসেবে গড়ে তোলা হয়েছে। এবার যুদ্ধ সুশাসন প্রতিষ্ঠার, দুর্নীতির বিরুদ্ধে, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে।
নিয়োগ বাণিজ্যের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করে পলক বলেন, ‘কোন ব্যক্তি এমনকি নিজ দলের কোন নেতা অথবা কর্মী চাকরি দেয়ার নাম করে কারো নিকট থেকে টাকা চাইলে তাকে বেঁধে আমাকে ফোন করবেন। আমার কোন সেকন্ড-ইন-কমান্ড নাই। প্রতিটি নিয়োগ হবে মেধার ভিত্তিতে, ঘুষের টাকায় নয়। সিডিউলের বাইরে কোন অবকাঠামো নির্মাণ বা রাস্তাঘাট তৈরির ফলে সেগুলো টেকসই না হলে আগামীতে সংশ্লিষ্টরা জবাবদিহি থেকে রেহাই পাবে না।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, দলীয় সভাপতি-সম্পাদকসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এর আগে দ্বিতীয় বারের মত তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ায় জুনাইদ আহমেদ পলককে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।
সমাবেশের শুরুতে দেশের ইতিহাসে চতুর্থবার প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ায় আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও বিভিন্ন সময়ে সিংড়া আওয়ামী লীগের প্রয়াত নেতাদের রূহের মাগফিরাত কামনা করা হয়।

জানুয়ারি ১৪
০২:৪৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত