Daily Sunshine

নিয়ামতপুরে দুর্ধর্ষ ডাকাতি ৫ লাখ টাকা লুট

নিয়ামতপুর প্রতিনিধি : নওগাঁর নিয়ামতপুরে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শনিবার দিবাগত রাতে উপজেলার চন্দননগর ইউনিয়নের বেনীপুর বাজারে এ ডাকাতির ঘটনা ঘটে। প্রায় ৫০ থেকে ৬০ জনের একটি ডাকাত দল বাজারের দুইজনের নৈশ্য প্রহরীকে বেঁধে রেখে বেশি কয়েকটি দোকানের তালা কেটে লুটপাট করে। এতে প্রায় ১৪টি দোকানের প্রায় ৫ লাখ টাকা লুট নিয়ে যায়। সংবাদ পাওয়ার সাথে সাথে নিয়ামতপুর থানা পুলিশ উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম ও অজয় কুমারের নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করেন।
বেনীপুর বাজার বণিত সমিতির সভাপতি মোশারফ হোসেন জানান, শনিবার দিবগত রাত ১টায় ডাকাত দল বাজারে দুই ধার পূর্ব ও পশ্চিম ধার দিয়ে হঠাৎ আক্রমন করে বাজারের দুই নৈশ্য প্রহরী হেলাল ও জয়নালকে বেঁধে রেখে বাজারের ৫০ থেকে ৫৫টি দোকানের তালা কেটে লুটপাট শুরু করে। প্রায় ঘন্টা ব্যাপি লুটপাটে নগদ ৫ লাখ টাকা ও একটি কাপড়ের দোকানের শাড়ী ও লুঙ্গী নিয়ে যায়।
নৈশ্য প্রহরী হেলাল ও জয়নালও অনুরূপ কথা বলেন।
এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোরিকুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

জানুয়ারি ১৪
০২:৪৮ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

চিকিৎসক-পুলিশের পাল্টা বিবৃতি, হাইকোর্টের ক্ষোভ

সানশাইনডক্সে: চলমান লকডাউনে রাস্তার ‘মুভমেন্ট পাস’ নিয়ে চিকিৎসক, ম্যাজিস্ট্রেট ও পুলিশের বাগবিতণ্ডার ঘটনায় দুই পেশাজীবী সংগঠনের পাল্টাপাল্টি বিবৃতিতে ক্ষোভ প্রকাশ করেছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ওই ঘটনায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের পাল্টাপাল্টি বিবৃতি দেয়া সমীচীন হয়নি। তাদের এমন আচরণ অনাকাঙ্ক্ষিত। সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কাছে এমন আচরণ কাম্য নয়। মঙ্গলবার (২০ এপ্রিল) হাইকোর্টের বিচারপতি এম.

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত