Daily Sunshine

সাপাহারে উপজেলা নির্বাচনের হাওয়া

সাপাহার প্রতিনিধি : নওগাঁ জেলার সাপাহারে সাধারণ ভোটারদের মাঝে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া বইছে। ইতোমধ্যেই সাধারণ ভোটারদের মাঝে বেশ আলোচনা শুরু হয়ে গেছে।
এলাকায় এখন প্রতিটি পাড়ায় পাড়ায়, মোড়ে মোড়ে, চায়ের আড্ডা সহ যেখানে সেখানে উপজেলা পরিষদ নির্বাচনের আলোচনায় এলাকা মুখরিত হয়ে উঠেছে। তবে নির্বাচনী সাম্ভব্য প্রার্থীদের মধ্যে বর্তমান চেয়ারম্যান শামসুল আলম শাহ চৌধুরীর সাথে কথা বললে তিনি জানান যে, আমি যেহেতু বর্তমান নির্বাচিত চেয়ারম্যান সে হিসেবে নির্বাচন করব কিন্তু দলীয়ভাবে এখনও কোন সিদ্ধান্ত হয়নি তাই ভোটের মাঠে নামি নাই। বিএনপির সহ সাধারণ সম্পাদক আব্দুর রহমান কল্লল এর সাথে নির্বাচনী বিষয়ে কথা হলে তিনি জানান যে, সরকারি নির্বাচনের যে অবস্থা ভবিষ্যতে স্থানীয় নির্বাচন করা যাবে কিনা দলীয় ভাবে এখনও কোন সিদ্ধান্ত হয়নি এমনকি স্থানীয় ভাবেও দলীয় ফোরামে এবিষয়ে কোন আলোচনা হয়নি। তাই বর্তমানে সাপাহারে নেতা নেত্রীদের মধ্যে এখনও ভোটের আমেজ তৈরী না হলেও সাধারণ ভোটারগন এলাকা গরম করে তুলেছে।
তাদের মতে যারা যারা এবারে উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করতে পারে তাদের সাম্ভব্য নাম হচ্ছে আওয়ামী লীগ হতে বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সাধরণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান আলী, উপজেলার নারী নেত্রী নার্গীস সরকার, উপজেলা আওয়ামীলীর ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক আব্দুল বারী শাহ্ চৌধুরী (বাবু) বিএনপি হতে উপজেলা বিএনপির সভাপতি আব্দুন নুর, তিনি বর্তমানে অসুস্থ থাকায় উপজেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক আব্দুর রহমান কল্লোল, বিএনপি থেকে কোন প্রার্থী না পাওয়া গেলে হয়ত উপজেলা জামায়াতের নায়েবে আমির ৫ বারের নির্বাচিত উপজেলার শিরন্টি ইউপি চেয়ারম্যান মাও: আব্দুল বাকি উপজেলা পরিষদ ভোটে আসতে পারে।

জানুয়ারি ১৩
০৩:২৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত