Daily Sunshine

রাজশাহীতে অপহৃত দুই স্কুলছাত্রী ঢাকায় উদ্ধার, আটক ২

স্টাফ রিপোর্টার: প্রেমের সম্পর্কের জের ধরে দুই স্কুলছাত্রীকে অপহরণের পর তাদের ঢাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানা পুলিশ তাদের গাবতলী এলাকা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করেছে পুলিশ। শনিবার অপহরণ হওয়া স্কুলছাত্রীদের ঢাকা থেকে রাজশাহীতে নিয়ে আসা হয়।
আটককৃতরা হলো, নগরীর ছোট বনগ্রামের ইমাম আলীর ছেলে আলামিন হোসেন ও বড় গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মনির হোসেন। তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ হুমায়ন কবীর জানান, রাজশাহী মহানগরীর আসাম কলোনীর সপ্তম ও তৃতীয় শ্রেণিতে পড়ুয়া দুই ছাত্রী আঁখি আখতার (১২) ও রুমানা খাতুনকে (১৪) যথাক্রমে ছোট বনগ্রামের ইমাম আলীর ছেলে আলামিন হোসেন ও বড় গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মনির হোসেন প্রেমের সম্পর্কের জের ধরে রাস্তা থেকে চলতি মাসের গত ১০ তারিখ ঢাকার উদ্দ্যেশে রওনা হয়। এরপর পরিবারের লোকজন তাদের না পেয়ে থানায় লিখিত অভিযোগ করে। এরপর মোবাইল ট্র্যাকিং করে অপহরণকারী দুই জনকে সনাক্ত করেন চন্দ্রিমা থানা পুলিশ।
পরে গাবতলী পুলিশ ফাঁড়ির সহায়তার শুক্রবার সকালে তাদেরকে আটক করা হয়। শনিবার সকালে তাদের থানায় নিয়ে আসা হয়। অপহরণকারীদের বিরুদ্ধে মামলা করা হয়। পরে গ্রেফতারকৃতদের বয়স ১৮ বছরের এর নিচে হওয়ায় শিশু শোধনাগারে পাঠানো হয়। দুই কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানুয়ারি ১৩
০৩:২৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

আলোকিত সিটি পেয়েছেন মহানগরবাসী

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বরে দাঁড়িয়ে আছে মাস্তুল আকৃতির মজবুত দুইটি পোল। প্রতিটি পোলের উপর রিং বসিয়ে তার চতুরদিকে বসানো হয়েছে উচ্চমানের এলইডি লাইট। আর সেই লাইটের আলোয় আলোকিত বিস্তৃত এলাকা। শুধু শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান চত্বর নয়, এভাবে মহানগরীর আরো গুরুত্বপূর্ণ ১৪টি চত্বর আলোকিত হয় প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত