Daily Sunshine

আরএমপি কমিশনারের সাথে রাবি ছাত্রলীগের সৗজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কমিশনার একেএম হাফিজ আক্তার বিপিএম এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ শাখার নেতৃবৃন্দ। আরএমপি’র সদর দপ্তরের সম্মেলন কক্ষে শনিবার দুপুর ১২টায় আয়োজিত মতবিনিময় সভায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার পরিবেশ, আইন-শৃঙ্খলা, জঙ্গীবাদ প্রতিরোধ, মাদক বিরোধী কঠোর অবস্থান, সাইবার ক্রাইম বিষয়ক সচেতনতা, সংস্কৃতি চর্চা, মেধা বিকাশ, সামাজিক কর্মকান্ডে সক্রিয় অংশগ্রহণ বিষয়ে আলোচনা হয়। সভায় সাধারণ ছাত্র-ছাত্রীবৃন্দের জন্য রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ যাতে ইতিবাচক ও সহযোগিতামূলক কর্মকান্ড গ্রহণ করে এ বিষয়েও গুরুত্ব আরোপ করা হয়।
পুলিশ কমিশনার তার বক্তব্যে বলেন, ইতিবাচক দৃষ্টিভঙ্গী নিয়ে ভবিষ্যৎ নেতৃত্বের বিকাশ ঘটাতে হবে। বর্তমানে বাংলাদেশ যে উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে চলেছে তার ধারক ও বাহক হচ্ছে শিক্ষার্থীরা। মাদক, জঙ্গীবাদ, সাইবার ক্রাইমসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড প্রতিরোধ করে সমাজের জন্য কল্যাণকর ও মঙ্গলময় এমন ধরনের কর্মকান্ডে শিক্ষার্থীদের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে। এ সময় তিনি আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশকে প্রয়োজনীয় তথ্য দিয়ে সহযোগিতা করারও আহবান জানান।
আরো উপস্থিত ছিলেন আরএমপি’র ডিসি (বোয়ালিয়া) আমির জাফর, এসএসপি (সিটিএসবি) মোঃ আলমগীর হোসেন, এডিসি (মতিহার) হাতেম আলী, এসি (মতিহার) শামছুল আযম, এসি (সিটিএসবি) ইফতে খায়ের আলম, অফিসার ইনচার্জ (মতিহার থানা) শাহাদাত হোসেন খান, রা:বি: ছাত্রলীগ শাখার সভাপতি গোলাম কিবরিয়া, সেক্রেটারী ফয়সাল আহমেদ রুনু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

জানুয়ারি ১৩
০৩:১৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত