Daily Sunshine

মোহনপুরে অধ্যক্ষ পরিষদের ত্রৈমাসিক সভা

প্রেস বিজ্ঞপ্তি: মোহনপুর উপজেলা অধ্যক্ষ পরিষদের নিয়মিত ত্রৈমাসিক সভা বসন্তকেদার ডিগ্রি কলেজে অনুষ্ঠিত হয়েছে। শনিবার মোহনপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল হামিদ মন্ডলের সভাপতিত্বে উপজেলার বসন্তকেদার ডিগ্রি কলেজে অধ্যক্ষ কক্ষে নিয়মিত ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপস্থিত ছিলেন কেশরহাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ গিয়াস উদ্দিন, আত্রাই অগ্রণী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আরসুজ্জামান মালেক , খানপুর-মহব্বতপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ রেজাউল করিম শেখ, মোহনপুর গার্লস ডিগ্রি কলেজ অধ্যক্ষ আব্দুল মালেক মন্ডল, পাকুড়িয়া কলেজ অধ্যক্ষ আসলাম আলী মীর, বসন্তকেদার ডিগ্রি কলেজ অধ্যক্ষ আব্দুর রশীদ, কেশর হাট মহিলা কলেজ অধ্যক্ষ তাজরুল ইসলাম, ধোপাঘাটা ডিগ্রি কলেজ অধ্যক্ষ আব্দুল আজিজ মন্ডল। পরবর্তী নিয়মিত ত্রৈমাসিক সভা মোহনপুর মহিলা ডিগ্রি কলেজ অনুষ্ঠিত হবে। সভা শেষে সকল বসন্তকেদার ডিগ্রি কলেজ ফুল বাগানে ফটো সেশনে করেন অধ্যক্ষগণ।

জানুয়ারি ১৩
০৩:১৬ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত