Daily Sunshine

শিবগঞ্জে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করলেন এমপি শিমুল

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার ১টি রাস্তার উন্নয়ন ও ড্রেন নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের মাধ্যমে উন্নয়ন মুলক কাজের সূচনা করলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের নবনির্বাচিত এমপি ডা. শামিল উদ্দিন আহম্মেদ শিমুল।
শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শিবগঞ্জ পৌরসভার বাস্তবায়নে পৌর মার্কেটের সামনে শিবগঞ্জ বাজার সি এ্যান্ড রোড থেকে ১ কোটি ৬১ লাখ ৩২ হাজার টাকা ব্যায়ে কাড়ি পট্টি কচিকাঁচা স্কুল পর্যন্ত ৩৯৫ মিটার ডাব্লিউ বিএম আরসিসি রাস্তা এবং কাড়িপট্টি থেকে গোয়াল পাড়া গাজী চেয়ারম্যানের বাড়ী পর্যন্ত ৪০৬ মিটার আরসিসি ড্রেন নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
এ উপলক্ষে শিবগঞ্জ বাজার ক্লাব মার্কেট চত্বরে পৌর মেয়র কারিবুল হক রাজিনের সভাপতিত্বে এক উদ্বোধনী সভায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আকবর হোসেন, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের কোষাধ্যক্ষ সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি রিজভি আলম রানা পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক আলীরাজ, শিবগঞ্জ শিল্প বনিক সমিতির সভাপতি রানাউল ইসলাম রানা ডাক্তার শিবগঞ্জ পৌর প্যানেল মেয়র আঃ সালাম সহ পৌর কর্মকর্তা -কর্মচারী, কাউন্সিলর এবং স্থানয়ি গণ্যমান্য ব্যাক্তিগণ।
এছাড়া পৌর এলাকার মর্দানা হাই স্কুল থেকে আলী হায়াদারের বাড়ি পর্যন্ত পাঁকা রাস্তা ও জালমাছমারী প্রাথমিক বিদ্যালয় থেকে মংলুর বাড়ি পর্যন্ত আরসিসি রাস্তা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করা হয়।

জানুয়ারি ১৩
০৩:১৩ ২০১৯

আরও খবর