Daily Sunshine

শিবগঞ্জে আ.লীগ নেতার ওপর হামলার ঘটনায় মামলা, আটক ২

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উমপুর ঘাট এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ দুজনের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করে শনিবার দুপুরে জেলহাজতে প্রেরণ করে পুলিশ। আটকরা হলেন, উপজেলার শ্যামপুর ইউনিয়নের উমপুর খোঁচপাড়ার মজিবুর রহমানের ছেলে নাঈম আলীকে (২২) ও একই এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (২৫)।
শিবগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আতিকুল ইসলাম জানান, উমরপুর ঘাট এলাকায় বসির আলী ও এমদাদুলের ওপর হামলার ঘটনার সঙ্গে জড়িত দুজনকে শুক্রবার রাতে আটক করে শনিবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মামলার বাদির অভিযোগ হামলাকারীরা জামায়াত-শিবিরের ক্যাডার। থানায় ১২-১৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার সামিল উদ্দিন আহম্মদ শিমুল দলীয় নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা প্রতিবাদ ও নিন্দা জানিয়ে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। প্রসঙ্গত, শুক্রবার দুপুরে শ্যামপুর ইউনিয়নের উমরপুর ঘাট এলাকায় এমদাদুল হক বসে ছিল। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে ৮-১০ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে এমদাদুলের ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। এ সময় এমদাদুলকে বাঁচাতে বসির আলী এগিয়ে আসেন। এ সময় তাকেও মারাত্মকভাবে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহতরা হলেন, শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও উমরপুর খোঁচপাড়ার মোজাহার আলীর ছেলে বসির আলী (৪২) ও ইউনিয়ন যুবলীগ সদস্য ও রফিকুল ইসলামের ছেলে এমদাদুল হক (৩০)। এছাড়াও বৃহস্পতিবার বিকালে উপজেলার চককীর্তি ইউনিয়নের লহালামারী বাজারে ৬নং ওয়ার্ড ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ইয়াসিন আলী ফিটু (৪৫) বাড়ি ফেরার সময় তাকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। তিনি বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎধীন রয়েছে।

জানুয়ারি ১৩
০৩:১৩ ২০১৯

আরও খবর