Daily Sunshine

শিবগঞ্জে আ.লীগ নেতার ওপর হামলার ঘটনায় মামলা, আটক ২

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উমপুর ঘাট এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতাসহ দুজনের ওপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করে শনিবার দুপুরে জেলহাজতে প্রেরণ করে পুলিশ। আটকরা হলেন, উপজেলার শ্যামপুর ইউনিয়নের উমপুর খোঁচপাড়ার মজিবুর রহমানের ছেলে নাঈম আলীকে (২২) ও একই এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে তরিকুল ইসলাম (২৫)।
শিবগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) আতিকুল ইসলাম জানান, উমরপুর ঘাট এলাকায় বসির আলী ও এমদাদুলের ওপর হামলার ঘটনার সঙ্গে জড়িত দুজনকে শুক্রবার রাতে আটক করে শনিবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে। মামলার বাদির অভিযোগ হামলাকারীরা জামায়াত-শিবিরের ক্যাডার। থানায় ১২-১৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
এদিকে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাক্তার সামিল উদ্দিন আহম্মদ শিমুল দলীয় নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা প্রতিবাদ ও নিন্দা জানিয়ে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। প্রসঙ্গত, শুক্রবার দুপুরে শ্যামপুর ইউনিয়নের উমরপুর ঘাট এলাকায় এমদাদুল হক বসে ছিল। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে ৮-১০ জন দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে এমদাদুলের ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। এ সময় এমদাদুলকে বাঁচাতে বসির আলী এগিয়ে আসেন। এ সময় তাকেও মারাত্মকভাবে কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
আহতরা হলেন, শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি ও উমরপুর খোঁচপাড়ার মোজাহার আলীর ছেলে বসির আলী (৪২) ও ইউনিয়ন যুবলীগ সদস্য ও রফিকুল ইসলামের ছেলে এমদাদুল হক (৩০)। এছাড়াও বৃহস্পতিবার বিকালে উপজেলার চককীর্তি ইউনিয়নের লহালামারী বাজারে ৬নং ওয়ার্ড ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ইয়াসিন আলী ফিটু (৪৫) বাড়ি ফেরার সময় তাকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। তিনি বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎধীন রয়েছে।

জানুয়ারি ১৩
০৩:১৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত