Daily Sunshine

রাজশাহীতে বিমানে ক্রুটি, যাত্রা বাতিল

স্টাফ রিপোর্টার: রাজশাহী শাহমখদুম বিমানবন্দরে উড্ডয়নের সময় বাংলাদেশ বিমানে যান্ত্রিকক্রুটি দেখা দিয়েছে। এরফলে শনিবার (১২ জানুয়ারী) বিকালে ওই বিমান আর উড্ডয়ন করতে না পারায় ফ্লাইট বাতিল করা হয়েছে।
সংশ্লিষ্ট একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, বেলা ২টা ৩০ মিনিটের দিকে বাংলাদেশ বিমান (বাংলাদেশ- ৪৯২) ঢাকা থেকে যাত্রী নিয়ে রাজশাহী শাহমখদুম বিমানবন্দরে অবতরণ করে। রাজশাহী থেকে প্রায় ৭৪ জন যাত্রী নিয়ে বিকেল ৩ টার দিকে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়নের সময় বিমানটিতে যান্ত্রিক ক্রুটি দেখা দেয়।
দুইবার চেষ্টা করেও বিমানটি উড্ডয়ন করতে না পারলে পরে যাত্রা বাতিল করা হয়। ঢাকা থেকে প্রকৌশলীরা এসে বিমানের ক্রুটি সারানোর কথা রয়েছে।

জানুয়ারি ১৩
০৩:১০ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত