Daily Sunshine

বস্তির সুবিধাবঞ্চিত প্রবীণ ও প্রতিবন্ধীদের পাশে ইয়্যাস

প্রেস বিজ্ঞপ্তি : এবারের শীতকালে রাজশাহীর তরুণ সংগঠন ইয়ুথ এ্যাকশন ফর সোস্যাল চেঞ্জ-ইয়্যাস একশত সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করে। সেই সিদ্ধান্ত বাস্তবায়নের লক্ষ্যে ইতিমধ্যে কাজ শুরু করেছে তরুণ সংগঠনটি। রাজশাহী মহানগরীর নামোভদ্রা বস্তির সুবিধাবঞ্চিত প্রবীণ ও প্রতিবন্ধীদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছে ইয়্যাস। শুক্রবার সকাল ১০টায় নগরীর চন্দ্রিমা থানাধীন নামোভদ্রা বস্তি সংলগ্ন মাঠে এ কম্বল বিতরণ করে সংগঠনটি।
কয়েকটি পর্বে বিভক্ত কর্মসূচির প্রথম পর্ব ছিল শুক্রবার। কর্মসূচির প্রথম পর্বে বস্তির মোট ৪১টি সুবিধাবঞ্চিত প্রবীণ ও প্রতিবন্ধীদের পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছে তারা। এছাড়াও সেইসময় বস্তির কিছু সুবিধাবঞ্চিদের মাঝে কাপড়ও বিতরণ করেছে তারা। পর্যায়ক্রমে নগরীর বিভিন্ন স্থানে সুবিধাবঞ্চিতদের মাঝে কম্বল বিতরণ করবে সংগঠনটি।
কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, তরুণ সংগঠন ইয়্যাসের সভাপতি শামীউল আলীম শাওন। সংগঠনটির সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম আকাশের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন, রাজশাহী মহানগর পুলিশের তালাইমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এটিএসআই বাবুল আহাম্মেদ, রেড ক্রিসেন্ট ব্লাড সেন্টারের সিনিয়র টেকনোলজিস্ট (ডেন্টাল) সিফায়েত হোসেন। এসময় উপস্থিত ছিলেন, ইয়্যাসের তথ্য ও গবেষণা সম্পাদক শাহরুখ আহম্মেদ শুভ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পদক সোলাইমান হোসেন রকি, নারী ও শিশু বিষয়ক সম্পাদক (মুখপাত্র) ফাতেমা আলী মেঘলা, কার্যনিবার্হী সদস্য যথাক্রমে আবু সালেহ মো. জীম, সুবাস কুমার শুভ, শ্রাবণী, তিথী প্রমূখ।

জানুয়ারি ১২
০২:৫৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত