Daily Sunshine

আসামীর খামারে অগ্নিসংযোগ

অটোরিকশা চালক জয় হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ
স্টাফ রিপোর্টার : রাজশাহীতে অটোরিকশা চালক জসিম উদ্দিন জয়কে গলা কেটে হত্যা মামলার আসামি জসিমের মুরগির খামারে অগ্নিসংযোগ করেছেন বিক্ষুব্ধ এলাকাবাসী। বৃহস্পতিবার বিকেলে রাজশাহী নগরীর শেখপাড়া এলাকায় জসিমের মুরগির খামারে অগ্নিসংযোগ করা হয়।
নিখোঁজের তিনদিন পর বুধবার রাতে গোদাগাড়ী থেকে অটো চালক জয়ের গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ জসিম ও সুমন নামে সন্দেহভাজন দুইজনকে গ্রেপ্তার করে। এছাড়াও বৃহস্পতিবার রাজিব নামের আরেকজনকে গ্রেপ্তার করে পুলিশ।
অটোচালক জসিম উদ্দিন জয়ের হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধনের আয়োজন করে এলাকাবাসী। বৃহস্পতিবার বিকালে নগরীর আমচত্তরে এ মানববন্ধন করা হয়। মানববন্ধন শেষে এলাকাবাসী বিক্ষোভ মিছিল বের করে। পরে তারা আসামী জসিমের মুরগির খামারে আগুন দেয়।
আলহাজ্ব গোলাম মোস্তফার সভাপতিত্বে মানববন্ধনে জয়ের খুনের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বক্তব্য রাখেন, রাসিক কাউন্সিলর সাহাদত হোসেন শাহু, শাহ মখদুম থানা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মিজানুর রহমান টুকু, বিশিষ্ট ব্যবসায়ী মর্শিদুল ইসলাম, স্বপন হোসেন, আব্দুল লতিফ, শহিদুল ইসলাম প্রমুখ।
মানববন্ধনে তারা অভিযোগ করেন, গত সোমবার বিকেলে জসিম, সুমন ও রাজিব ছিনতাইয়ের উদ্দেশ্যে রাজশাহী থেকে জসিম উদ্দিন জয়ের আটো ভাড়া করে গোদাগাড়ীতে নিয়ে যায়। সুযোগ বুঝে তারা জয়কে গলা কেটে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নেয়।

জানুয়ারি ১১
০২:৪৪ ২০১৯

আরও খবর