Daily Sunshine

শিবগঞ্জে আ’লীগ নেতাকে কুপিয়ে জখম

শিবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের চককীর্ত্তি এলাকায় বৃহষ্পতিবার বিকেলে আওয়ামীলীগের এক নেতাকে কুপিয়ে যখম করেছে দুবৃর্ত্তরা। আহত ব্যক্তি উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের বিমর্ষী গ্রামের ইয়াসিন আলী ফিটু। তিনি চককীর্ত্তি ইউনিয়নের ৬ নং ওয়ার্ড সদস্য ও স্থানীয় আওয়ামীলীগ নেতা।
শিবগঞ্জ থানা ও স্থানীয় সূত্র জানায়, প্রায় ৩ বছর আগে ফিটুর চাচাত ভাই তোফায়েল ও কালু আর্মির সাথে পারিবারিক বিরোধের জের ধরে একজন খুন হয়। এর জের ধরে ফিটু বৃহষ্পতিবার বিকেলে সাংসদ ডাঃ শামিল উদ্দিন আহম্মেদ শিমুলকে ঢাকা থেকে আসার পর তিনি রিসিভ করতে যাবার সময় লহলামারি নামক এলাকায় একদল মুখোশধারী আক্রমন করে। এ সময় মুখোশধারীরা ফিটুকে মাইক্রোবাস থেকে নামিয়ে উপরিযুর্ক্ত কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় তার পরিবারের সদস্যরা ফিটুকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় প্রথমে চাঁপাইনবাবগঞ্জ হাসপাতালে এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ শিকদার মশিউর রহমান জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পারিবারিক ও হত্যা ঘটনাকে কেন্দ্র করেও এ ঘটনা ঘটে থাকতে পারে। বিষয়টি নিয়ে পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে।
অন্যদিকে শিবগঞ্জে জিসান আলী (২৫) নামে এক মোবাইল ব্যবসায়ীকে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। হত্যার চেষ্টার শিকার জিসান আলী হলেন- কানসাট ইউনিয়নের পুখুরিয়া এলাকার মোস্তাক আলীর ছেলে। এ নিয়ে বৃহস্পতিবার দুপুরে ওই ব্যবসায়ীর ভাই জুলিয়াস আলী বাদি হয়ে পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৪ থেকে ৫ জনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি লিখিত এজাহার দায়ের করেছেন। এজাহারে উল্লেখ রয়েছে- বুধবার বিকেলে জিসান আলী এক লাখ ৩১ হাজার ৫০০ টাকা সঙ্গে নিয়ে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড শিবগঞ্জ শাখায় জমা দেয়ার জন্য বাড়ি থেকে হন। এ সময় তিনি ইসলামী ব্যাংক শিবগঞ্জ শাখা কার্যালয়ের কাছে পৌঁছলে প্রায় ৮-১০ জন ব্যক্তি পূর্ব শত্রুতার জের ধরে হত্যার উদ্দেশ্যে তার ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে গুরুত্বর জখম করে। এ সময় তার কাছে থাকা এক লাখ সাড়ে ৩১ হাজার টাকা কেড়ে নেয় তারা। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় মুহুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। এ সময় অবস্থা অবনতি হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি সিকদার মশিউর রহমানের সঙ্গে যোগযোগ করা হলে তিনি অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জানুয়ারি ১১
০২:৩৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

ডিগ্রী থাকলেও মিলছেনা যোগ্য চাকরি

শাহ্জাদা মিলন: বাংলাদেশের অন্যতম বিভাগীয় শহর রাজশাহী। সিল্কসিটি, আমের রাজধানী হিসেবে পরিচিত সারা দেশে রাজশাহী। তবে এসব পরিচয় ছাপিয়ে রাজশাহী ‘শিক্ষা নগরী’ হিসেবে সবচেয়ে বেশি পরিচিত। অসংখ্য নামিদামি শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে এখানে। এর সুফলে রাজশাহীতে বছর বছর বাড়তে ডিগ্রিধারী মানুষের সংখ্যা। তবে সেই অনুপাতে বাড়ছে না কর্মসংস্থান। রাজশাহীতে রয়েছে রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত