Daily Sunshine

বারিন্দ মেডিকেল কলেজের এমবিবিএস কোর্সে ভর্তিকৃত শিক্ষার্থীদের পরিচিত

স্টাফ রিপোর্টার : বারিন্দ মেডিকেল কলেজে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ এম.বি.বি.এস কোর্সে (দেশী এবং বিদেশী) ছাত্র-ছাত্রীদের পরিচিতি ও নবীন-বরন অনুষ্ঠান উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের প্রফেসর আনন্দ কুমার সাহা। অনুষ্ঠানটি বিশেষভাবে অলংকৃত করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বারিন্দ মেডিকেল কলেজের পরিচালক মো. শামসুদ্দিন। সভাপতিত্ব করেন কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা. বি কে দাম। এছাড়াও প্রফেসর ডা. গোপাল চন্দ্র সরকার, প্রফেসর ডা. রফিকুল আলম, প্রফেসর ডা. সুজিৎ কুমার ভদ্র, প্রফেসর ডা. সাইফুল ইসলাম, প্রফেসর ডা. কাজী ওয়ালী আহমেদ, প্রফেসর ডা. আব্দুল্লাহ সিদ্দিক, প্রফেসর ডা. মঞ্জুরুল হক, প্রফেসর ডা. শাহ্ জাকির হোসেন, ডা. এনায়েত উল্লাহ, ডা. সাজেদুর রহমান, ডা. এবিএম গোলাম রাব্বানী এবং বারিন্দ মেডিকেল কলেজের সর্বস্তরের শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

জানুয়ারি ১১
০২:৩৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত