Daily Sunshine

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী

প্রেস বিজ্ঞপ্তি : বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্যাপন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বিভাগীয় প্রধান ড. মো. হাবিবুল্লাহ্ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং ব্রিটেনে নিযুক্ত বাংলাদেশের সাবেক হাই কমিশনার প্রফেসর ড. এম সাইদুর রহমান খান।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. রাশিদুল হক, কোষাধ্যক্ষ প্রফেসর ড. তারিক সাইফুল ইসলাম, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর শহীদুর রহমান, নির্বাহী পরিচালক শামীম আহসান পারভেজ এবং রেজিস্ট্রার ড. মহিউদ্দিন।
প্রধান অতিথি তার বক্তব্যে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বলেন, একাডেমিক পড়াশোনার পাশাপাশি নৈতিক মূল্যবোধের উন্নতিতে তোমাদেরকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সহশিক্ষা কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করতে হবে । এতে তোমাদের মননশীলতার বিকাশ ঘটবে যা একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবেলার জন্য জরুরী। বিশেষ অতিথিবৃন্দ গত এক বছরের ধারাবাহিকতায় এ বিভাগটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন। বর্ষপূর্তির কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

জানুয়ারি ১১
০২:৩৫ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত