Daily Sunshine

নগরীতে যুব ক্রিকেট স্কুলের খেলোয়াড়দের মাঝে জার্সি বিতরণ

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরের বন্ধ গেট এলাকায় অবস্থিত যুব ক্রিকেট স্কুলের খেলোয়ারদের মধ্যে জার্সি বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় একটি রেস্তোরায় মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়ারদের হাতে জার্সি তুলে দেন। স্কুলের ১৫০ জন খেলোয়ারের মধ্যে জার্সি বিতরণ করা হয়।
এসময়ে উপস্থিত ছিলেন, সাবেক খেলোয়ার আব্দুল ওয়াহেদ খান টিটো ও কোচ জামিনুর রহমান সাদ। অন্যদের মধ্যে সাকলাইন সজিব, ফরহাদ হোসেন, মোস্তাকিন, শাওন ও মামুনসহ সকল খেলোয়ারবৃন্দ উপুস্থিত ছিলেন।
আজিজুল আলম বেন্টু বলেন, ক্রীড়ার মাধ্যমে দেশকে বিশ্বে সহজে পরিচিত করে তোলা যায়। এছাড়াও যুব সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে বিরত রাখতে পারে খেলাধুলা। এ জন্য আগামীতেও খোলায়ারদের জন্য সহযোগিতা দেয়ার প্রতিশ্রুতি দেন বেন্টু।

জানুয়ারি ১১
০২:৩৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত