Daily Sunshine

নওগাঁ মেডিকেল কলেজের প্রথম ব্যাচের উদ্বোধন

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ মেডিকেল কলেজে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে এমবিবিএস প্রথম ব্যাচের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার নওগাঁ সিভিল সার্জন চত্বরে এ উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আব্দুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মিজানুর রহমান, পুলিশ সুপার ইকবাল হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ফজলে রাব্বী বকু, জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ রওশন আরা খানম, সিভিল সার্জন ডাঃ মুমিনুল হক, ডেপুটি সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান, সাবেক এমপি আব্দুল মালেক, চেম্বার অফ কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম, পৌরসভা মেয়র নাজমুল হক সনি, আ’লীগ নেতা নিমর্ল কৃষ্ণ, জেলা বিএমএর ভারপ্রাপ্ত সভাপতি ডাঃ আজিজুল হক, সাধারন সম্পাদক ডাঃ মাহবুবুল আলম সিদ্দিকী, স্বাচিপ এ জেলা ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ডাঃ রতন কুমার সিংহ, ডাঃ মুক্তার হোসেন, ডাঃ আবু জার গাফফার, অভিভাবক আঃ মালেক, শিক্ষার্থী অর্পিতা দাস প্রমূখ বক্তব্য রাখেন।
এসময় মেডিকেল কলেজ ও নওগাঁ সদর হাসপাতালের অন্যান্যা ডাক্তার ও নার্স, অভিভাবক, শিক্ষার্থীসহ সুধিজনরা উপস্থিত ছিলেন। মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: আব্দুল বারী বলেন, ২০১৮-১৯ শিক্ষাবর্ষে প্রথম ব্যাচে মোট ৫০ জন শিক্ষার্থী এমবিবিএস পড়ার সুযোগ পাচ্ছে। যেহেতু মেডিকেল কলেজের কোন ভবন নাই। আপাতত নওগাঁ সদর হাসপাতালের নতুন ভবনের দ্বিতীয় তলায় পাঠদানের কার্যক্রম শুরু করা হয়েছে। এছাড়া শিক্ষার্থীদের আবাসিকের থাকা খাওয়ার ব্যবস্থাও করা হয়েছে।

জানুয়ারি ১১
০২:৩৩ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত