Daily Sunshine

মান্দায় চোলাইমদ ও ইয়াবাসহ ৩ জন আটক

মান্দা প্রতিনিধি : নওগাঁর মান্দায় চোলাইমদ ও ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার দেলুয়াবাড়ি চলন্তিকা সিনেমা হল ও জোতবাজার ঋষি পল্লীর সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের নিকট থেকে ৫ লিটার চোলাইমদ ও ২০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক সুজন খান ও সহকারী উপপরিদর্শক জীবন রায় বুধবার সন্ধ্যায় দেলুয়াবাড়ি চলন্তিকা সিনেমা হলের সামনে অভিযান চালিয়ে বদিউজ্জামান স্বর্ণ (১৮) ও পারভেজ খানকে (১৯) আটক করে। এসময় তাদের নিকট থেকে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ একটি মোটরসাইকেল (টিভিএস মেট্্েরা) জব্দ করা হয়েছে। আটককৃত স্বর্ণ চৌবাড়িয়া বাজারের আশরাফুল ইসলামের ও পারভেজ রাজশাহীর তানোর উপজেলার মালশিরা গ্রামের রফিকুল ইসলাম খানের ছেলে।
অন্যদিকে একইদিন সন্ধ্যায় থানার উপপরিদর্শক রফিকুল ইসলাম জোতবাজার ঋষি পল্লীর সামনের রাস্তা থেকে ৫ লিটার চোলাইমদসহ বাক্কার মোল্লা (৪৮) নামে এক মাদক ব্যবসায়িকে আটক করে। আটককৃত বাক্কার মোল্লা উপজেলার এলেঙ্গা গ্রামের মৃত ফজের আলী মোল্লার ছেলে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

জানুয়ারি ১১
০২:৩৩ ২০১৯

আরও খবর