Daily Sunshine

প্রধানমন্ত্রীর নির্দেশেই প্রাথমিক শিক্ষার উন্নয়নে কাজ করতে চাই : জাকির হোসেন

কুড়িগ্রাম প্রতিনিধি: প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন বলেছেন, আমি নতুন মানুষ। প্রধানমন্ত্রী প্রাথমিক শিক্ষার বিষয়ে যেভাবে কাজ করতে বলবেন আমি সেভাবেই কাজ করতে চাই। প্রাথমিক শিক্ষকদের জন্য আমার নেতা জাতির জনক বঙ্গবন্ধু কাজ করেছেন, প্রধানমন্ত্রী কাজ করেছেন। প্রাথমিক শিক্ষার বিষয়ে প্রধানমন্ত্রীর যথেষ্ট নজর রয়েছে। প্রধানমন্ত্রী কোন চাওয়া পাওয়া নাই। তিনি চান মানুষের উন্নয়ন, দেশের উন্নয়ন। যেহেতু প্রাথমিক হচ্ছে শিক্ষার ভিত সেহেতু প্রাথমিকের উন্নয়নে কাজ করা হবে।
এসময় তিনি আরো বলেন, কুড়িগ্রামের মানুষের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী এখানে একটি মন্ত্রনালয় উপহার দিয়েছেন। এতে কুড়িগ্রামের মানুষ অনেক খুশি। প্রধানমন্ত্রী কুড়িগ্রামের মানুষকে অত্যন্ত ভালোবাসেন। আমার মনে হয় এই কুড়িগ্রামের হতদরিদ্র মানুষদের উন্নয়নে উনি আমাকে দায়িত্ব দিয়েছেন। মন্ত্রী বৃহস্পতিবার দুপুরে কুড়িগ্রাম জেলা প্রশাসক হলরুমে এক মতবিনিময় সভায় যোগদেয়ার সময় এসব কথা বলেন।
এসময় কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আছলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, কুড়িগ্রাম জেলা প্রশাসক সুলতানা পারভীন, পুলিশ সুপার মেহেদুল করিম, জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জুু মন্ডলসহ সরকারী বিভিন্ন দপ্তরের প্রধান ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

জানুয়ারি ১১
০২:৩৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত