Daily Sunshine

শিক্ষা বোর্ডের অস্থায়ী কর্মচারীদের আন্দোলন চলছেই

স্টাফ রিপোর্টার : রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের দৈনিক হাজিরাভিত্তিক (অস্থায়ী) কর্মচারীগণ আন্দোলন চলছেই। চাকরি স্থায়ীকরণের দাবীতে তারা এ অবস্থান কর্মসূচি পালন করছে। বৃহস্পতিবার তারা শিক্ষাবোর্ড চত্বরে অবস্থান কর্মসূচি পালন করেছেন। তারা জানান চাকুরী স্থায়ী না হওয়া পর্যন্ত তারা আন্দোলন থেকে বিন্দুমাত্র পিছু সরবেনা।
কর্মসূচিতে রাজশাহী শিক্ষাবোর্ডের দৈনিক হাজিরাভিত্তিক (অস্থায়ী) কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মুকুল শেখ, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শাহীন এবং মামলার বাদী আল-মামুনসহ রাজশাহী শিক্ষাবোর্ডের ৬২ জন অস্থায়ী কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
অস্থায়ী কর্মচারীগণ জনপ্রতিনিধি, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, আইন শৃঙ্খলা রক্ষকারী বাহিনী, প্রিন্ট মিডিয়া, সংবাদ মাধ্যম, সাংবাদিকসহ সকলের সহযোগিতা একান্তভাবে কামনা করেন।

জানুয়ারি ১১
০২:৩২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত