Daily Sunshine

রাজশাহীতে নিখোঁজের তিনদিন পর অটো চালকের গলাকাটা লাশ উদ্ধার, আটক ২

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরী থেকে নিখোঁজের তিনদিন পর এক অটোরিকশা চালকের গলাকাটা লাশ গোদাগাড়ী থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার রাতে গোদাগাড়ী থানা পুলিশ লাশটি উদ্ধার করে। এ ঘটনায় জড়িত দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত অটোরিকশা চালকের নাম জসিম উদ্দিন জয় (২০)। তিনি নগরী বড়বনগ্রাম (মাস্টারপাড়া) এলাকার আরকান আলীর ছেলে।
গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, গত ৭ জানুয়ারি নিখোঁজ হন জয়। এ ঘটনায় জয়ের মামা মঞ্জুর হোসেন নগরীর শাহ মখদুম থানায় সাধারণ ডায়েরি করেন। পুলিশ জয়ের অনুসন্ধান করতে গিয়ে গোদাগাড়ী এলাকার জসিম ও সুমন নামের দুইজনের সন্ধান পায়। তারা ওইদিন জয়ের অটোরিকশাটি ভাড়া করেছিলেন। এরপর তাদের গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করা হয়। তাদের দেয়া তথ্যানুযায়ী বুধবার রাতে গোদাগাড়ী থানার সরমংলা এলাকা থেকে ক্ষত-বিক্ষত লাশটি উদ্ধার করা হয়।
নিহত জয়ের মামা মঞ্জুর হোসেন জানান, নিখোঁজের দিনে সকালে অটোরিকশা নিয়ে ভাড়া মারার উদ্দেশ্যে বের হন জয়। বিকেল ৫টার দিকে জয়ের সঙ্গে শেষ কথা হয় জয়ের স্ত্রীর। ওই সময় স্ত্রীকে জয় জানান যে, সে শালবাগান থেকে দামকুড়া হাটে যাত্রী নিয়ে যাচ্ছেন। এরপর থেকে জয়ের ব্যবহার করা মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
ওসি আরও জানান, গ্রেপ্তারকৃতরা কীভাবে হত্যাকাণ্ডটি ঘটিয়েছে তা জানতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ইতিমধ্যে পরিবারের সদস্যদের জানানো হয়েছে।

জানুয়ারি ১০
০৩:৩২ ২০১৯

আরও খবর