Daily Sunshine

রাজশাহী ও বগুড়ায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৫

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়া বানেশ্বরে যাত্রীবাহী বাস, মালবাহী ট্রাক ও মাইক্রোবাসের ত্রি-মুখী সংঘর্ষে ট্রাক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় মাইক্রোবাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ অন্তত ১০ জন আহত হয়েছে। বুধবার বেলা ১১ টার দিকে পুঠিয়া উপজেলার বানেশ্বরের কলাহাটের ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাকচালক হলেন, কুতুব আলী (৩২)। তিনি চারঘাট থানার মুক্তারপুর পাকিয়ানপাড়া গ্রামের ওমর আলীর ছেলে।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিল উদ্দিন আহম্মেদ বলেন, আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
স্থানীয়দের বরাত দিয়ে ওসি আরো জানান, বানেশ্বরের দিক থেকে ছেড়ে আসা বালু বোঝাই ট্রাক নাটোরের দিকে যাচ্ছিল, আর ঢাকা থেকে ছেড়ে আসা রাজশাহীগামী দেশ ট্রাভেলস ট্রাকের পেছন দিকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ট্রাক চালকের মৃত্যু হয়। এছাড়া মাইক্রোবাসের যাত্রী ও ট্রাকের হেলপারসহ অন্তত ১০ জন আহত হন। এছাড়া দুর্ঘটনা কবলিত ট্রাক ও মাইক্রোবাসটি আটক করা গেলেও যাত্রীবাহী দেশ ট্রাভেলস বাসটি দ্রুত পালিয়ে যায়। আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রীয়াধীন বলে জানান ওসি।
পবা হইওয়ে ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, ঢাকা-রাজশাহী মহাসড়কের রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার বানেশ্বর কলাহাটা নামক স্থানে ত্রিমুখী সংর্ঘষে ঘটনাস্থলে ট্রাক চালক কুতুব আলী (৩২) নিহত হয়েছে। এতে প্রায় ৪ জন আহত হয়েছে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে।
এদিকে, একই দিনে সকাল ১০ টার দিকে পুঠিয়া উপজেলার পোল্লাপুকুর নামকস্থানে দ্রুতগামী ট্রাক বিপরীতমুখী মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলে পান ব্যবসায়ী ওমর আলী (৩৭) নিহত হয়েছে। এতে অপর একজন আহত হয়।
এদিকে, বগুড়া সদরে অটোরিকশা ও ভটভটির মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ তিন জন নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় মানিকচক বাজার এলাকায় ঢাকা-বগুড়া ২য় বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে বলে ফুলবাড়ী ফাঁড়ির এস আই শহিদুল ইসলাম জানান।
নিহতদের দুজন হলেন বগুড়া সদরের শাখারিয়া এলাকার সামিউলের ছেলে ইব্রাহীম (৫) ও কর্ণপুর গ্রামের জয়নালের ছেলে সাবেদ আলী (২৮)। আরেকজনের (২৭) পরিচয় জানা যায়নি। এরা সবাই অটোরিকশার যাত্রী বলে পুলিশ জানিয়েছে।
এস আই শহিদুল ইসলাম জানান, সন্ধ্যা ৬টার দিকে মানিকচক বাজারে ভটভটি ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী অজ্ঞাত পরিচয় এক ব্যক্তি নিহত হন। “বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর ইব্রাহীম ও সাবেদ আলীর মৃত্যু হয়। ছিলিমপুর ফাঁড়ির ইনচার্জ (মেডিকেল) আব্দুল আজিজ মন্ডল জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইব্রাহীম ও সাবেদ আলীর মৃত্যু হয়েছে।

জানুয়ারি ১০
০৩:২৯ ২০১৯

আরও খবর