Daily Sunshine

রাজশাহীতে বেড়েছে চালের দাম

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাজারে বেড়েছে চালের দাম। সপ্তাহের ব্যবধানে পাইকারি ও খুচরা বাজারে চালের দাম বেড়েছে দুই থেকে তিন টাকা। বিক্রেতারা জানিয়েছেন, ধানের সরবরাহ কম থাকায় বেড়েছে চালের দাম। সরবরাহ স্বাভাবিক হলে কমে যাবে।
নগরীর কাদিরগঞ্জ এলাকার নিউ আদর্শ শস্যভাণ্ডারের মালিক জসিম মণ্ডল জানান, ৮৪ কেজির মিনিকেট বস্তা ৩ হাজার ৫০০ টাকা থেকে বেড়ে ৩ হাজার ৭৫০ টাকা হয়েছে। এ ছাড়া ৫০ কেজির বস্তা ২ হাজার ৩০০ থেকে ২ হাজার ৪০০ বা ২ হাজার ৫০০ টাকা দরে বিক্রি হচ্ছে। বিআর-২৮ ৮৪ কেজির বস্তা ৩ হাজার ২০০ থেকে বর্তমানে ৩ হাজার ৪৫০ বা ৩ হাজার ৫০০ টাকা দরে বিক্রি হচ্ছে।
বিআর-২৮ পঞ্চাশ কেজির বস্তা ২ হাজার ১০০ থেকে বর্তমানে ২ হাজার ২০০ টাকা দরে বিক্রি হচ্ছে। এ ছাড়া বেড়েছে সুগন্ধি চালের দামও। চিনিগুড়া বা কালোজিরা ৭২ টাকা কেজি দরে বিক্রি হলেও এখন বর্তমানে ৭৬ টাকা পাইকারি দরে বিক্রি হচ্ছে। পাইকারি বাজারের প্রভাব পড়েছে খুচরা বাজারে। পাইকারি বাজারে চালের দাম বাড়ার কারণে খুচরা বাজারে বেড়েছে কেজিপ্রতি দুই থেকে তিন টাকা।

জানুয়ারি ১০
০৩:২৮ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত