Daily Sunshine

সাধন মজুমদার খাদ্য মন্ত্রী হওয়ায় নিয়ামতপুরে আনন্দ শোভা যাত্রা

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, গণমানুষের নেতা, তিন তিনবারের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রী হওয়ায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ামতপুর সরকারি কলেজের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে আনন্দ শোভা যাত্রা বের করা হয়।
নিয়ামতপুর সরকারি কলেজের অধ্যক্ষ আনোয়ার হোসেন ও উপাধ্যক্ষ মমতাজ হোসেনের নেতৃত্বে আনন্দ শোভা যাত্রায় অন্যদের মধ্যে অংশ গ্রহণ করেন সহকারী অধ্যাপক আইজুল হক, আলাউদ্দিন আলী, জিল্লুর রহমান, রোকসানা পারভীন, শেফারী বেগম, প্রভাষক হুমায়ন আবেদন চৌধুরী, মোদাচ্ছের হোসেনসহ কলেজের সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা।
অপরদিকে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রীলীগ ও মহিলা লীগের পক্ষ থেকেও নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, গণমানুষের নেতা, তিন তিনবারের সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার সরকারের খাদ্য মন্ত্রী হওয়ায় কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে আনন্দ শোভা যাত্রা বের করা হয়।
গত মঙ্গলবার বেলা ১১টায় অনুষ্ঠিত আনন্দ শোভাযাত্রাটি উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলার দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এনামূল হকের নেতৃত্বে আনন্দ শোভা যাত্রায় অংশ গ্রহণ করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ম-সাধারণ সম্পাদক ফরিদ হোসেন, দপ্তর সম্পাদক সরকার কামাল হোসেন, নিয়ামতপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান বজলুর রহমান নইম, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশীদ মামুন, ভাবিচা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান ওবাইদুল হক, যুবলীগ নেতা সেলিম রেজা রিপন, সাংগঠনিক সম্পাদক ফয়সাল রেজা খোকন, নিতাই চন্দ্র, ছাত্রলীগ নেতা রাজু আহমেদ, রিপনসহ অসংখ্য নেতাকর্মী।

জানুয়ারি ১০
০৩:২৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত