Daily Sunshine

নিয়ামতপুরে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বিডিও’র র‌্যালি

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশনের (বিডিও) আঁন্ধেরী হিলফে-বন জার্মানীর সহযোগিতায় এক বিশাল র‌্যালি, আলোচনা ও সাস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
গত মঙ্গলবার বেলা সাড়ে ১০টায় বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশনের (বিডিও) নিজস্ব কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালির মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়। র‌্যালিটি বিডিও’র নিজস্ব কার্যালয় থেকে শুরু করে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ অডিটোরিয়ামে এসে শেষ হয়। র‌্যালি শেষে আলোচনা অনুষ্ঠান শুরু হয়।
বিডিও’র পরিচালনা পরিষদের সভাপতি অধ্যাপক সাদেকুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এনামূল হক।
বিডিও’র প্রকল্প সমন্বয়কারী নাজমূল হকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ মাহফুজুল আলম।
প্রতিষ্ঠানের সার্বিক বিষয়ে আলোচনা করেন বরেন্দ্র ডেভলোপমেন্ট অর্গানাইজেশন (বিডিও)’র নির্বাহী পরিচালক আকতার হোসেন।
উপস্থিত ছিলেন রুদ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাট্যকার মোখছেদুল আলম, নিয়ামতপুর বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক ইব্রাহীম হোসেন, আব্দুল জব্বার, মহসিন আলী, বিশিষ্ট ব্যবসায়ী বুলবুল হোসেন, বিডিও’র হিসাবরক্ষক মোজাম্মেল হক, হাজিনগর ও চন্দননগর শাখার ফিল্ড অর্গানাইজার মোসলেম উদ্দিন, মাহফুজুল আলম, বজলুর রশিদ, আনোয়ার হোসেন ফিল্ড অর্গানাইজার আবু সায়েম, বিলকিস খাতুন।
আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

জানুয়ারি ১০
০৩:২৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত