Daily Sunshine

শিবগঞ্জে প্রবীণ হিতৈষী সংঘ ও পৌর মেয়রের শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে বাংলাদেশ প্রবীণ হিতৈষী সংঘ শিবগঞ্জ উপজেলা শাখার উদ্দ্যোগে বুধবার বিকালে ৬৬ জন প্রবীণের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে প্রবীণ হিতৈষী সংঘের কার্যালয়ে শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি আকবর হোসেনের সভাপত্বিতে এতে প্রধান অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফুল ইসলাম। এ সময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার আব্দুল মান্নান ।
সংগঠনটির সহসভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক আকবর আলী, সাংগঠনিক সম্পাদক ইকলেমুর রেজা, জাসদ সভাপতি আবু বাক্কার, সাবেক প্রধান শিক্ষক আসাদুজ্জামানসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আসা প্রবীণরা উপস্থিত ছিলেন। শেষে প্রধান অতিথি ৬৬ জন প্রবীণের হাতে কম্বল তুলে দেন।
অন্যদিকে শিবগঞ্জ পৌর এলাকার পিঠালীতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পিএন স্কুলে শিশু শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বুধবার ভোরে শতাধিক শিশু শিক্ষার্থীদের মাঝে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত এক অনুষ্ঠানে গরম কাপড় তুলে দেন মেয়র কারিবুল হক রাজিন। এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাসহ অভিভাবকেরা উপস্থিত ছিলেন। শীতের গরম পোশাক পেয়ে খুশি শিশু ও তাদের অভিভাবকেরা।

জানুয়ারি ১০
০৩:২৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত