Daily Sunshine

চাঁপাইনবাবগঞ্জে চালু হচ্ছে কালেক্টরেট ইংলিশ স্কুল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসনের তত্ববধানে আধুনিক, মানসম্মত, বিশ্বমানের শিক্ষা প্রদান করে আগামীর বাংলাদেশ বিনির্মানের জন্য সৎ, যোগ্য সৃষ্টিশীল, আত্মবিশ্বাসী, বিজ্ঞানমনস্ক, দেশপ্রেমিক, দায়িত্বশীল, মুক্তচিন্তার অধিকারী, মানবিক মূল্যবোধ সম্পন্ন সুনাগরিক গড়ে তোলার প্রত্যয় নিয়ে শ্রীঘই চালু হতে যাচ্ছে কালেক্টরেট ইংলিশ স্কুল।
এ লক্ষ্যে ইতোমধ্যে জেলা প্রশাসনের পক্ষ থেকে নিযোগ বিজ্ঞপ্তি ও ভর্তির আবেদন প্রকাশ করা হয়েছে। এতে সহকারী কমিশনার ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ খাদিজা বেগমের বরাবরে দরখাস্ত আহবান করা হয়েছে। আবেদনের শেষ তারিখ দেয়া হয়েছে ১৭ জানুয়ারি। আর এ স্কুলে প্রথম পর্যায়ে নার্সারী, কেজি ও স্ট্যান্ডার্ন্ড ওয়ান শ্রেণিতে কিছু সংখ্যক ছাত্র-ছাত্রী খর্তি করা হবে।
জেলা প্রশাসক চাঁপাইনবাবগঞ্জে যোগদান করার পর হতে এ স্কুল প্রতিষ্ঠা করার উদ্যোগ গ্রহণ করেন। সম্প্রতি তিনি একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জানান, আগামী ১৫ দিনের মধ্যে চাঁপাইনবাবগঞ্জের প্রাণকেন্দ্রে এ স্কুলের উদ্বোধন করা হবে এবং এ স্কুলে দক্ষ শিক্ষক নিয়োগ প্রদান করা হবে।
জেলা প্রশাষনের তত্বাবধানে এ জেলায় প্রথম বারের মত এ ধরনের স্কুলের প্রতিষ্ঠা হচ্ছে শুনে নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু জেলা প্রশাসককে ধন্যবাদ জানিয়ে তার অনুভূতিতে জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের এ উদ্যোগ খুব ভাল একটা উদ্যোগ। এ জেলার শিক্ষার মান উন্নয়নের জন্য কোমলমতি শিশুদের জন্য তেমন কোন মানসম্পন্ন শিক্ষা প্রতিষ্ঠান না থাকায় এ স্কুল শিক্ষা বিস্তারে ভূমিকা রাখবে।

জানুয়ারি ১০
০৩:২২ ২০১৯

আরও খবর

[TheChamp-FB-Comments]