Daily Sunshine

নগরীর মতিহারে এ্যাডভান্সড একাডেমি স্কুল এন্ড কলেজের উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি: নগরীর মতিহার থানার সাতবাড়িয়া মুল রাস্তার পার্শে বুধবার সকালে এক অনুষ্ঠানে মাধ্যমে এ্যাডভান্সড একাডেমি স্কুল এন্ড কলেজের ৩য় শাখার উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এ্যাডভান্সড একাডেমি স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক ফারুক হোসেন।
প্রধান অতিথি ছিলেন রাজশাহী কিন্ডার গার্টেন এন্ড স্কুল এসোসিয়শেনের সভাপতি গোলাম সারওয়ার স্বপন। বিশেষ অতিথি ছিলেন ২৯নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদ রানা, সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর লাইলী বেগম, কাঁটাখালী পৌর প্যানেল মেয়র আব্দুল খালেক, অত্র প্রতিষ্ঠানের সহকারী পরিচালক আরিফ হাসান, ক্রীড়া ধারাভাষ্যকার ও সাবেক ফুটবলার জহিরুল ইসলাম, কবি রেফাজ উদ্দিন ও রাজশাহী কিন্ডারগার্টেন এন্ড স্কুল এসোসিয়শেনের সদস্য আদনান হোসেন হিমেল। এছাড়াও প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে স্বপন বলেন, দেশের মানুষকে ১০০ভাগ শিক্ষিত করে গড়ে তুলতে সরকারের পাশাপাশি বেসরকারী উদ্যেগে এই সকল প্রতিষ্ঠান নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তারা কিন্ডারগার্টেন ও স্কুল এন্ড কলেজের মাধ্যমে শিক্ষিত জনগোষ্ঠী তৈরী করে দেশের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখছে।
এ সুনাম ধরে রাখার জন্য উদ্বোধনকৃত প্রতিষ্ঠানের শিক্ষকদের সঠিকভাবে পাঠদান এবং পরিচালকদের প্রতিষ্ঠানের দিকে বিশেষ নজর রাখার পরামর্শ দেন। বক্তব্য শেষে তিনি ফিতা কেটে প্রতিষ্ঠানের উদ্বোধন করেন। এছাড়াও স্কুলের পক্ষ থেকে অতিথিদের ক্রেস্ট দিয়ে সম্মাননা প্রদান করা হয় এবং শেষে মোনাজাত করা হয়।

জানুয়ারি ১০
০৩:২১ ২০১৯

আরও খবর