Daily Sunshine

নৌকা বিজয়ী হওয়ায় পবার পারিলায় আনন্দ উৎসব

স্টাফ রিপোর্টার: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ১০ দিন পেরিয়ে গেলেও আওয়ামী লীগে এখনো আনন্দ বইছে। আর যারা ভোটের আগে বিএনপি বা অন্যদল থেকে সদ্য আওয়ামী লীগে যোগদান করেছেন এমন জনগণের আনন্দ যেন আর একটু বাড়তি বইছে।
পবা উপজেলার পারিলা ইউনিয়নের কাঁঠালপাড়া গ্রাম। স্বাধীনতার পর থেকেই এই গ্রামের বেশীরভাগ ভোটারই নৌকা পাগল। বাকি ভোটারগুলো ধানের শীষ ও লাঙ্গলের। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে উদ্বুদ্ধ হয়ে একাদশ জাতীয় নির্বাচনের আগে আনুষ্ঠানিকভাবে সংসদ সদস্য আয়েন উদ্দিনকে ফুলের নৌকা উপহার দিয়ে নৌকায় উঠেন। এরমধ্যে কাঁঠালপাড়া যুব সংঘের সদস্যবৃন্দ।
রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের নৌকা বিজয়ী ও আয়েন উদ্দিন দ্বিতীয় বারের সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় কাঠালপাড়া গ্রাম ও যুব সংঘের তত্বাবধানে পুরো গ্রামের পিকনিক ও আনন্দ উৎসব অনুষ্ঠিত হয়েছে। পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশি এসএম আয়নাল হকের পরিচালনায় এসব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পবা উপজেলা যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা হযরত আলী, পারিলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সোহরাব হোসেন, সাধারণ সম্পাদক নবীবুর রহমান, মহিলা লীগ সভানেত্রী ফাহিমা বেগম, আওয়ামী লীগ নেতা জাবেদ আলী, সহিদুল ইসলাম হেলাল, কাঁঠালপাড়া যুব সংঘের সভাপতি তারিক হোসেন, সাধারণ সম্পাদক কেএম রাসেল, উপদেষ্টা সাইফুল ইসলাম মাসুদ, মাজদার রহমান, মজিবর রহমান প্রমুখ।

জানুয়ারি ১০
০৩:১৯ ২০১৯

আরও খবর