Daily Sunshine

শিবগঞ্জে পর্নোগ্রাফি মামলার মুলহোতা গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলায় মুল হোতা আসামি আলালকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আলাল সোনামসজিদ বালিয়াদিঘি এলাকার হুমায়ন আলীর ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা অনুপ কুমার জানান, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলা দায়েরের পর থেকে মুল হোতা আলাল আত্মগোপনে ছিল। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সোনামসজিদ স্থলবন্দরের জিরো পয়েন্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
বুধবার দুপুরে তাকে চাঁপাইনবাবগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত শিবগঞ্জের বিচারক মোস্তফা কামালের নিকট ১৬৪ ধারা জবানবন্দী দিয়েছে আসামি আলাল। এর আগে আসামি সোনামসজিদ বালিয়াদিঘি পূর্বপাড়ার সাবেরের ছেলে সামিউলকে গ্রেফতার করা হয়।
সোনামসজিদ এলাকার জনৈক এক গৃহবধূ বাদি হয়ে গোসলের আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে সামাজিক মর্যাদায় হানী এবং ভয়ভীতির মাধ্যমে চাঁদা আদায় ও মানসিকভাবে নির্যাতনের অভিযোগ এনে দুজনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।
এজাহারে উল্লেখ করেন দম্পতির বাথরুমে গোসলের আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে সোনামসজিদ বালিয়াদিঘি এলাকার সামিউল ও আলাল। পরে চাদা না দিলে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ইউটুবসহ ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেন আসামিরা।

জানুয়ারি ১০
০৩:১৮ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত