Daily Sunshine

শিবগঞ্জে পর্নোগ্রাফি মামলার মুলহোতা গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ এলাকায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলায় মুল হোতা আসামি আলালকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আলাল সোনামসজিদ বালিয়াদিঘি এলাকার হুমায়ন আলীর ছেলে।
মামলার তদন্তকারী কর্মকর্তা অনুপ কুমার জানান, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন মামলা দায়েরের পর থেকে মুল হোতা আলাল আত্মগোপনে ছিল। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সোনামসজিদ স্থলবন্দরের জিরো পয়েন্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।
বুধবার দুপুরে তাকে চাঁপাইনবাবগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত শিবগঞ্জের বিচারক মোস্তফা কামালের নিকট ১৬৪ ধারা জবানবন্দী দিয়েছে আসামি আলাল। এর আগে আসামি সোনামসজিদ বালিয়াদিঘি পূর্বপাড়ার সাবেরের ছেলে সামিউলকে গ্রেফতার করা হয়।
সোনামসজিদ এলাকার জনৈক এক গৃহবধূ বাদি হয়ে গোসলের আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে সামাজিক মর্যাদায় হানী এবং ভয়ভীতির মাধ্যমে চাঁদা আদায় ও মানসিকভাবে নির্যাতনের অভিযোগ এনে দুজনের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।
এজাহারে উল্লেখ করেন দম্পতির বাথরুমে গোসলের আপত্তিকর ভিডিও গোপনে ধারণ করে সোনামসজিদ বালিয়াদিঘি এলাকার সামিউল ও আলাল। পরে চাদা না দিলে আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক, ইউটুবসহ ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেন আসামিরা।

জানুয়ারি ১০
০৩:১৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সাহস সংগ্রাম নেতৃত্বে অবিচল

সানশাইন ডেস্ক : মহামারি কোভিড-১৯ এর ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাচ্ছে বিশ্বব্যবস্থা। বৈশ্বিক এ মহামারির নিদারুণ প্রভাব পড়েছে বাংলাদেশেও। অথচ এমন ঘোর অমানিশার মাঝেও আশার প্রদীপ জ্বালিয়ে রেখেছেন তিনি। তিনি-ই সম্প্রতি রিজার্ভ ও রেমিট্যান্সে রেকর্ড গড়ার খবর দিয়েছেন। বিশ্লেষকরা মনে করেন, মহামারিকালে জরুরি ভিত্তিতে প্রায় এক লাখ কোটি টাকার প্রণোদনা প্যাকেজ ঘোষণা

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড

সানশাইন ডেস্ক : রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মোহাম্মদ সাহেদের বিরুদ্ধে অস্ত্র আইনে করা একটি মামলায় যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। সোমবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার আগে সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা

বিস্তারিত