Daily Sunshine

নগরীতে প্রতিবদ্ধীদের উন্নয়ন বিষয়ক সভা

প্রেস বিজ্ঞপ্তি : নগরীর ভাটাপাড়া মহল্লায় রাজশাহী বধির ফোরামের আয়োজনে প্রতিবন্ধী কল্যাণ কার্যালয়ে প্রতিবন্ধীদের উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত হয়। বুধবার সভায় প্রধান অতিথি হিসাবে প্রতিবন্ধীদের উন্নয়ন বিষয়ক বক্তব্য রাখেন রাজশাহী সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান কামরু।
বিশেষ অতিথি রাজশাহী বধির ফোরামের সভাপতি ফারুক হোসেন, এনজিও কর্মী এনামুল হক, সমাজসেবক তরিকুল ইসলাম লোটাস, রায়হান মুনীর, ওয়াহিদুল আলম মোমিন, শাহরিয়াদ আহমেদ চৌধুরী ইমন।
সভাপতিত্ব করেন হাসানুর রহমান বনি। বক্তব্য রাখেন রাজশাহী বধির ফোরামের ক্রীড়া সম্পাদক তফিকুর রহমান শ্যামল, এনজিও কর্মী এনামুল হক।এ সময় উপস্থিত ছিলেন শফিউল আলম রাজু, আব্দুল্লাহ ওয়াকি তানিম সহ ফোরামের সদস্যবৃন্দ। প্রধান অতিথি কাউন্সিলর কামরু তার বক্তব্যে বলেন প্রতিবন্ধীরা আমাদেরই সন্তান তারা সমাজের বোঝা নয় বরং তাদের দ্বারা দেশের উন্নয়ন সম্ভব। তাদের প্রতি সঠিক মূল্যায়ন করে তাদের জন্য বিশেষ কর্মসংস্থানের ব্যবস্থা গহণের জন্য সকলের প্রতি উদাত্ব আহবান জানান।

জানুয়ারি ১০
০৩:১৮ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত