Daily Sunshine

রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৯

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে ২৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে পারভেজ আলী (৩৯) নামে এক ব্যক্তিকে ৪৬০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার রাতে রাজশাহীর দামকুড়া থানার হরিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।
অন্য ২৮ জনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ। এর মধ্যে জেলার বাগমারা থানা ১ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর ও পুঠিয়া থানা ২, বাঘা ও দুর্গাপুর থানা ৪ এবং গোদাগাড়ী ও চারঘাট থানা ৫ জন করে আসামি গ্রেপ্তার করে।
জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান জানান, এসব অভিযানে বেশকিছু পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার হয়েছে। আর গ্রেপ্তারকৃত সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জানুয়ারি ১০
০৩:১৭ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত