Daily Sunshine

রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৯

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে মাদকবিরোধী অভিযানে ২৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে পারভেজ আলী (৩৯) নামে এক ব্যক্তিকে ৪৬০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার রাতে রাজশাহীর দামকুড়া থানার হরিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৫ এর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।
অন্য ২৮ জনকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশ। এর মধ্যে জেলার বাগমারা থানা ১ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর ও পুঠিয়া থানা ২, বাঘা ও দুর্গাপুর থানা ৪ এবং গোদাগাড়ী ও চারঘাট থানা ৫ জন করে আসামি গ্রেপ্তার করে।
জেলা পুলিশের মুখপাত্র আবদুর রাজ্জাক খান জানান, এসব অভিযানে বেশকিছু পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার হয়েছে। আর গ্রেপ্তারকৃত সবার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জানুয়ারি ১০
০৩:১৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। এ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রায় ৩৫ হাজার শিক্ষক নিয়োগ করা হবে বলে জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। সোমবার (১৯ অক্টোবর) প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত ‘সহকারী শিক্ষক’

বিস্তারিত