Daily Sunshine

নগরীতে অটোচালক নিখোঁজ

স্টাফ রিপোর্টার: নগরীতে ফাতেমা পরিবহন (১) নামের অটোসহ এক অটোচালক গত সোমবার নিখোঁজ হয়েছে। নিখোঁজ অটোচালকের নাম জসিম উদ্দিন জয় (২০)। তার পিতার নাম আরফান আলী। জয়ের বাড়ি নগরীর শাহমখদুম থানার বড় বনগ্রাম মাস্টারপাড়ায়। তার উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, গায়ের রং ফর্সা, মুখমন্ডল লম্বা, চুল ছোট। তার পরণে ছিল কালো ফুলপ্যান্ট, ঘিয়া রংয়ের শার্ট ও কালো রংয়ের জ্যাকেট। সোমবার সকাল আনুমানিক ৯টার দিকে জয় তার নিজ অটো নিয়ে ভাড়া মারার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। আনুমানিক ৫ টার দিকে তার স্ত্রীর সাথে মোবাইল ফোনে তার যোগাযোগ হয়। তখন সে জানায় সে শালবাগান থেকে যাত্রী নিয়ে দামকুড়া বাজারের উদ্দেশ্যে রওনা দিয়েছে। সে বাড়িতে সময়মত ফিরে না আসায় ফোনে যোগাযোগের চেষ্টা করলে ফোনটি বন্ধ পাওয়া যায়। বিভিন্ন থানা এবং হাসপাতালসহ বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এব্যাপারে মঙ্গলবার শাহমখদুম থানায় একটি জিডি করা হয়েছে। কোন স্বহৃদয় ব্যক্তি তার সন্ধান পেলে সন্ধানদাতাকে ১০ হাজার টাকা পুরস্কৃত করা হবে। ০১৭২০-৪৬৬৩৭৩, ০১৭৯৯-৬৬৫৫০৮ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

জানুয়ারি ১০
০৩:১৭ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত