Daily Sunshine

নওগাঁয় খাদ্যমন্ত্রী পাওয়ায় আনন্দ মিছিল

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাধন চন্দ্র মজুমদার এমপিকে বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রীর দায়িত্ব দেয়ায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে প্রাণঢালা অভিনন্দন জানিয়ে নওগাঁ জেলাবাসী একটি আনন্দ মিছিল করেছে।
মঙ্গলবার সন্ধ্যায় নওগাঁ জেলা আওয়ামী লীগ অফিস থেকে একটি মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে শেষ হয়। মিছিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বিভিন্ন শ্লোগানে শ্লোগানে পুরো শহর মুখরিত করে তোলে।
মিছিলটিতে উপস্থিত ছিলেনে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক বাবু নির্মল কৃষ্ণ সাহা, সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল ও বিভাষ মজুমদার গোপাল, জেলা যুবলীগের আহবায়ক এ্যাড. খোদাদাদ খান পিটু, যুগ্ম-আহবায়ক আব্দুল কুহুসসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহিলালীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার লোক উপস্থিত ছিলেন।

জানুয়ারি ০৯
০৩:২৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত