Daily Sunshine

রাণীনগরে দুর্ধর্ষ ডাকাতি ছুরিকাঘাতে নিহত ১

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে একই রাতে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতের ছুরিকাঘাতে মোফাজ্জল হোসেন (৫৫) নামে একজনের মৃত্যু হয়েছে। ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে। ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
জানা গেছে, উপজেলার কালীগ্রাম ইউনিয়নের আমগ্রামের ধণাঢ্য ব্যক্তি মজিবর রহমানের বাড়িতে মঙ্গলবার রাত আড়াইটার দিকে ২০-২৫ জনের ডাকাত দল বাড়ির দরজা ভেঙ্গে বাড়ির ভিতরে প্রবেশ করে। ডাকাতের উপস্থিতি টের পেয়ে বাড়ির লোকজন চিৎকার করলে গ্রামবাসী বিষয়টি জানতে পেরে ডাকাতদের প্রতিরোধ করতে গিয়ে বাড়িওয়ালার ভাগ্নে মোফাজ্জল হোসেনকে (৫৫) ছুরিকাঘাত করে।
আহত অবস্থায় তাকে উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় আরো পাঁচজন আহত হয়েছে। ডাকাতদল ডাকাতিকালে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ১ লাখ ৩০ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
অপরদিকে একই রাতে এলাকার সিলমাদার গ্রামের ময়নুল ইসলামের বাড়িতে ডাকাতরা গিয়ে বাড়ির মালিককে বেঁধে মারপিট করে। এরপর বাড়িতে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ৭০ হাজার টাকা লুট করে নিয়ে যায় ডাকাত দল। দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হওয়ায় এলাবাসিদের মধ্যে চরম আতংক দেখা দিয়েছে। তবে ডাকাতির ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ।
রানীনগর থানার অফিসার ইনচার্জ সিদ্দিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নগদ ৩০ হাজার টাকা ও একটি সোনার চেইন লুট করে ডাকাতরা। এঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। দ্রুত ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করা হবে।

জানুয়ারি ০৯
০৩:২২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

নতুন রূপ পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদীঘি

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীর ঐতিহ্যবাহী সোনাদীঘি নতুন রূপ পেতে যাচ্ছে। একই সাথে সোনাদীঘি ফিরে পাচ্ছে তার হারানোর ঐতিহ্য। সোনাদীঘিকে এখন অন্তত তিন দিক থেকে দেখা যাবে। দিঘিকে কেন্দ্র করে গড়ে তোলা হবে পায়ে হাঁটার পথসহ মসজিদ, এমফি থিয়েটার (উন্মুক্ত মঞ্চ) ও তথ্যপ্রযুক্তি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সরকারি চাকরি প্রার্থীর বয়সে ছাড়

সানশাইন ডেস্ক : করোনা মহামারিতে সাধারণ ছুটিতে স্বাভাবিক জীবনযাত্রার সঙ্গে স্থগিত ছিল সরকারি-বেসরকারি চাকরির নিয়োগ প্রক্রিয়া। এ কয়েক মাসে নিয়োগ বিজ্ঞপ্তি পায়নি দেশের শিক্ষিত বেকার জনগোষ্ঠী। অংশ নিতে পারেনি কোনো নিয়োগ পরীক্ষাতেও। অনেকেরই বয়স পেরিয়ে গেছে ৩০ বছর। স্বাভাবিকভাবেই সরকারি চাকরির আবেদনে সুযোগ শেষ হয়ে যায় তাদের। তবে এ দুর্যোগকালীন

বিস্তারিত