Daily Sunshine

বাঘায় দেয়ালচাপা পড়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর মৃত্যু

Spread the love

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘা উপজেলার আড়ানীতে দেয়াল চাপা পড়ে রানী খাতুন নামের (১১) ৬ষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে পৌর এলাকার নূরনগর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রানী খাতুন ওই গ্রামের আলাল উদ্দিনের মেয়ে। সে পাকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।
বিষয়টি নিশ্চিত করে বাঘারা আড়ানী ইউনিয়ন পরিষদের ১নম্বর ওয়ার্ড সদস্য কালাম মন্ডল বলেন, বাড়ির নির্মাণাধীন ঘরে পানি ছিটাচ্ছিল রানী।
এ সময় এক দেয়াল থেকে আরেক দেয়ালে ওঠার সময় তা ভেঙ্গে পড়ে যায়। আর তার নিচে চাপা পড়ে রানী। পরে দ্রুত তাকে উদ্ধার করে আড়ানীর স্থানীয় ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। কিন্তু দায়িত্বরত চিকিৎসক মঞ্জুরুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।পরে বাদ আসর জানাজার নামাজ শেষে তার মরদেহ দাফন করা হয়।
জানতে চাইলে রাজশাহীর বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলী বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। কিন্তু বিস্তারিত কিছু জানেন না। কেউ থানায় অভিযোগও করেনি। তবে ঘটনাটি খোঁজ নিয়ে দেখবেন বলে জানান ওসি।

জানুয়ারি ০৯
০৩:২২ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর
Spread the love

Spread the loveস্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ

৪১তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা ১৯ মার্চ
Spread the love

Spread the loveসানশাইন ডেস্ক : ৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা নির্ধারিত সময়ে নেয়ার পক্ষে মত দিয়েছে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন। এই পরীক্ষা ১৯ মার্চ নেয়ার দিন ধার্য করেছে পিএসসি। বুধবার বিকেলে পিএসসিতে এক অনির্ধারিত সভায় যথাসময়ে এই পরীক্ষা নেয়ার মত দেয়া হয়। পরীক্ষা পেছানোর বিষয়ে এ অনির্ধারিত সভায় কোনো আলোচনা হয়নি।

বিস্তারিত